১২ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ প্যানেল মেয়র বাবুর

প্রেসবাংলা ২৪. কম: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে প্রতিবারের ন্যায় এবারও এলাকাবাসীর মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে নাসিক ১৭নং ওয়ার্ড কমিশনার ও প্যানেল মেয়র-১ আব্দুল করীম বাবু।

সোমবার (৮ এপ্রিল) সকালে পাইকপাড়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ঈদ উপহার বিতরণের পূর্বে বাবু বলেন, আজ ভরাক্রান্ত মনে আপনাদের সামনে এসেছি। অনেকে বলেন, সামাজিক কাজ করতে হলে নাকি শরীরে গন্ডারের চামড়া বানাতে হবে। আমি কোন রাজনীতিবিদ নই, ব্যবসায়ী ঘরের সন্তান। প্রধানমন্ত্রী সকল ক্ষেত্রে অবদান রেখে চলেছেন। সকল ক্ষেত্রে ভর্তুকী দিয়ে প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী সাধারণ মানুষের কাছে পৌছে দিচ্ছেন। আমাদের সমাজে খারাপ এর চাইতে ভালো মানুষের সংখ্যাই বেশী। বিবেক হচ্ছে আপনার সবচাইতে বড় শক্তি। কোরআন যেমন বিক্রি হয় না তেমনি ভোটও বিক্রি হয় না। পাইকপাড়া লামাপাড়ার কিছু সুদখোর আছে যারা আগামী নির্বাচনকে সামনে রেখে মাঠে নেমেছে।

তিনি আরও বলেন, এলাকার উন্নয়নের জন্য যতটুকু সম্ভব কাজ করেছি, মানুষের উপকার করছি এবং ভবিষ্যতেও করবো। কিন্তু কিছু সুদখোর মানুষ রয়েছে যারা এলাকায় আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার করছে। গত ১৪ বছরে যা করেছি সেগুলো করুন, যদি করতে পারেন তাহলে আপনারা যা বলবেন আমি সেটাই করবো। একজন সুদখোর কি সভাপতি হতে পারে ?  তাহলে আর আমার সমাজে থাকার কোন দরকার নেই।

এসময় কয়েক হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন কমিশনার আব্দুল করীম বাবু।

বিতরণ অনুষ্ঠানে জেলা যুবলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদীর সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com