প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার মা - জাকির শাহ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার মা – জাকির শাহ

 

বন্দর প্রতিনিধি, প্রেসবাংলা২৪.কম: বন্দরে বিআইডব্লিউটিএ কর্তৃক বস্ত্র ও পাট মন্ত্রণালয় থেকে দরপত্রের মাধ্যমে সাব কবলা দলিল মূলে ক্রয়কৃত জমিতে শত শত বসতবাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ অনিুষ্ঠিত হয়েছে।

 

১৫ নভেম্বর রোববার দুপুরে বন্দর ১নং খেয়াঘাটস্থ ময়মনসিংহ পট্রি এলাকায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে আলহাজ্ব সৈয়দ হযরত শাহ-সুফি জাকির শাহ নকশা বন্ধী ও মোজাম্মেদী বলেন, বেহাইয়া ও বেসরম কিছু অফিসার আছে তারা সরকারের ভাবমূর্তি নষ্ট করে সরকারের বদনাম করার চেষ্টা চালাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার মা। আমি আমার মায়ের কাছে যাব এবং সেখানে আমি আপনাদের কথা বলব। এদেশে কিছু মন্ত্রী ও কিছু এমপি আমার মুরিদান রয়েছে। আমাদের রাষ্ট্রপতি আব্দুল হামিদ সাহেবের স্ত্রী রাশিদা বেগম ২০ বছর পূর্বে আমাকে বাবা ডেকেছে। এখানে আমার অনেক মুরিদানের জয়গা সম্পত্তী রয়েছে। সম্পদ রক্ষা করা ইমানী দায়িত্ব। এ আসনের সাবেক এমপি নাসিম ওসমান আমার ছেলে। সে আজ বেঁচে থাকলে এখানে আমাকে আজ আসতে হতনা। অনেক পীর ফকিররা রাজনীতি করে আমি রাজনীতি করিনা।

 

তিনি আরো বলেন, এখানে এসছি সত্যটা বলার জন্য। বন্দর জন্মভ’মি এই কারনে আমাকে এখানে আসতে হয়েছে। পাট মন্ত্রানালয় থেকে বন্দরে সাধারন জনগন সরকারকে টাকা পয়সা দিয়ে সাব কবলা দলিল মূল্যে সাব রেজিস্ট্রি মাধ্যমে উক্ত জমি ক্রয় করে । অথচ মাসুদ করিম নামে একজন লোক মানুষের ক্রয়কৃত সম্পত্তী ভাংচুর চালিয়ে ব্যাপক ক্ষতি সাধন করেছে। এবং কিছু স্থাপনা ভাঙ্গার চেষ্টা চালাচ্ছেন। আমি এ ঘটনার র্তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সমাজ সেবক বন্দর র্গালস স্কুল এন্ড কলেজের সভাপতি ও সমাজ সেবক হাবিবুর রহমান, বীরমুক্তিযোদ্ধা আলী আক্কাস মীর, এডঃ মজিবুর রহমান, যুবলীগ নেতা খান মাসুদ ও কুতুববাগ দরবার শরিফের সিএনসি মির্জা মাহাবুব বাচ্চু ও আব্দুল কুদ্দুস প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com