মদভর্তি কন্টেইনার জব্দ মামলা, ৩ আসামি রিমান্ডে

মদভর্তি কন্টেইনার জব্দ মামলা, ৩ আসামি রিমান্ডে

প্রেসবাংলা ২৪. কম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই কনটেইনার বিদেশি মদ জব্দের ঘটনায় করা মামলায় গ্রেফতার দুই আসামির তিনদিন এবং অপর এক আসামির দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৫ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসাদ বেগমের আদালত তাদের এই রিমান্ড মঞ্জুর করেন।

তিনদিনের রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- আবদুল আহাদ (২২) ও তার সহযোগী সাইফুল ইসলাম (৩৪)। এছাড়া দুইদিনের রিমান্ডে যাওয়া আসামি হলেন নাজমুল মোল্লা (২৩)।

এর আগে র‌্যাব-১১ এর উপ-পরিচালক শাহাদাত হোসেন বাদী হয়ে ভুয়া অনুমতিপত্র দেখিয়ে দুটি কন্টেইনার বিদেশি মদ আমদানির সঙ্গে জড়িতের অভিযোগে ১১ জনের বিরুদ্ধে মামলা করেন। এই মামলায় আসামি করা হয় মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও শ্রীনগর উপজেলার ষোলগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আজিজুল ইসলাম (৫৭) ও তার দুই ছেলে মিজানুর রহমান (২৪) ও আব্দুল আহাদ (২২)।
মামলার অন্যান্য আসামিরা হলেন- আওয়ামী লীগ নেতা আজিজুল ইসলামের সহযোগী মুন্সীগঞ্জের নাগের হাট গ্রামের সাইফুল ইসলাম (৩৪) ও ষোলগর গ্রামের নাজমুল মোল্লা (২৩)। তাদের দুজনকে মদবোঝাই কন্টেইনার জব্দ করার সময় আটক করেছিল র‌্যাব।
এছাড়া এ মামলায় চট্টগ্রামের সিঅ্যান্ডএফ এজেন্ট জাফর আহম্মেদ (৩৫), শামীম মিয়া (৩২), রায়হান মিয়া (৩৫), অজ্ঞাত এক দুবাই প্রবাসী দীপু মিয়া (২৮) ও বাদশা মিয়াকে (৩২) আসামি করা হয়েছে।

২৩ জুলাই ভোরে র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জের একটি দল সোনারগাঁয়ের টিপুরদী এলাকার মহাসড়কের ওপর চেকপোস্ট বসিয়ে চট্টগ্রাম থেকে ঢাকাগামী দুটি কনটেইনার জব্দ করে। এ কনটেইনার দুটি থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৩৬ হাজার ৮১৬ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com