শহরে মহানগর যুবদলের বিক্ষোভ

প্রেসবাংলা ২৪. কম : চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে নারায়ণগঞ্জ শহরে বিশাল শোডাউন করে বিক্ষোভ সমাবেশ করছে জাতীয়তাবাদী যুবদল নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর কমিটি।

বৃহস্পতিবার ( ২৫ নভেম্বর ) দুপুর থেকেই নারায়ণগঞ্জ মহানগর আওতাধীন সিদ্ধিরগঞ্জ, সদর ও বন্দর থানা যুবদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে খানপুর হাসপাতালে রোড়ে এসে জড়ো হতে থাকে। পরে নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি চাই লেখা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে শহরে বিক্ষোভ সমাবেশ করে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত সুচিকিৎসার দাবি জানান। এসময়ে নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে পুরো শহর।

নেতাকর্মীদের মুখে একটি স্লোগান মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে খানপুর হাসপাতালে রোড়ে এসে সংক্ষিপ্ত বক্তব্যে শেষে সমাপ্ত হয়।

এসময়ে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু বলেন, আমাদের দাবি একটাই তিন তিনবারের প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন আমাদের গনতন্ত্রের মা বেগম খালেদা জিয়া আজকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমরা জানি না আল্লাহ রাব্বুল আলামীন ওনার ভাগ্যে কি লাখছে। আমরা ওনার সন্তান হিসেবে এতটুকু বলতে চাই আমার মায়ের সুচিকিৎসা ব্যবস্থা করুন। আমরা মহানগর যুবদলের পক্ষে থেকে এই দাবি।

পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে মমতাজ উদ্দিন মন্তু বলেন, প্রশাসনের ভাইয়েরা আপনাদেরও তো মা আছে। আজকে যদি আপনার মা মৃত্যুশয্যায় থাকতো তাহলে আপনারা ঘরে বসে থাকতে পারতেন। আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাদের শ্রদ্ধাভাজন মায়ের সুচিকিৎসার জন্য রাজপথে । আমরা মায়ের সুচিকিৎসার জন্য সরকারের কাছে অনুরোধ করছি।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, যুগ্ম আহ্বায়ক শাহেদ আহমেদসহ মহানগর যুবদল সিদ্ধিরগঞ্জ, সদর ও বন্দর থানার নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com