আ’লীগ নেতা গিয়াস উদ্দিনের স্ত্রীর দাফন সম্পন্ন

স্টাফ রিপোটার, প্রেসবাংলা২৪.কম: নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি উত্তর নরসিংপুরের গিয়াস উদ্দিনের স্ত্রী হোসনে আরা বেগম ইন্তেকাল করেছে (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি —–রাজিউন।
রোববার (২২ আগস্ট) সকালে ঢাকা পপুলার হসপিটালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৪ বছর। তিনি মৃত্যুকালে স্বামী ও ৬ ছেলে এক মেয়েসহ অসংখ্য গুনগাহি রেখে যান।
এদিকে গিয়াস উদ্দিনের স্ত্রী হোসনে আরা বেগমের নামাজের যানাজা বাদ আসর ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকার স্থানীয় জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়ে পারিবারিক কবরস্থানে দাফন সস্পন্ন হয়েছে।
মরহুমের নামাজের যানাজায় অংশগ্রহণ করেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সস্পাদক শওকত আলী, যুগ্ম সম্পাদক মোমেন শিকদার, সাংগঠনিক সস্পাদক এমএ মান্নান, সহপ্রচার সস্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সস্পাদক এমএ সাত্তার প্রমুখ।
এদিকে গিয়াস উদ্দিনের স্ত্রীর মৃত্যুতে সমবেদনা জানাতে তার বাড়িতে ছুটে যান ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সস্পাদক শওকত আলী। পরে শোকার্ত পরিবারকে শান্তনা দেন তারা। আর হোসনে আরা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফতুল্লা থানা আওয়ামীলীগ।
0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x