আড়াইহাজারে বিএনপি নেতার বাড়িতে হামলা অগ্নি সংযোগ, আহত ৮

আড়াইহাজারে বিএনপি নেতার বাড়িতে হামলা অগ্নি সংযোগ, আহত ৮

আড়াইহাজার প্রতিনিধি , প্রেসবাংলা২৪.কম: নারায়ণগঞ্জের আড়াইহাজারে জেলা বিএনপি নেতা জুয়েল আহমদের বাড়িতে একদল আওয়ামীলীগ নেতা-কর্মী হামলা চালিয়েছে। এতে কেন্দ্রীয় যুবদলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ সহ ৮জন আহত হয়েছে। দুটি হোন্ডায় অগ্নি সংযোগ করা হয়েছে। ভাংচুর করা হয়েছে একটি পাজেরো জিপ ও ২টি হোন্ডা। ৫টি হোন্ডা লুট করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য জুয়েল আহমদ অভিযোগ করেনে, ১৬ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকাল ৪টার দিকে কেন্দ্রীয় যুবদলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ দাওয়াত খেতে আড়াইহাজারে কৃষ্ণপুরায় তার বাড়িতে আসেন। দাওয়াত খাওয়া অবস্থায় ছাত্রলীগ নেতা সরকারী সফর আলী কলেজের সাবেক ভিপি শরীফ ও আওয়ামীলীগ নেতা শামীমের নেতৃত্বে শতাধিক লোক দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তার বাড়ির গেইট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে তারা ভাত খাওয়া অবস্থায় কেন্দ্রীয় যুবদল নেতা নজরুল ইসলাম আজাদের উপর হামলা চালায়। হামলাকারীরা নজরুল ইসলাম আজাদের পাজেরো জীপটি সহ বেশ কয়েকটি হোন্ডা ভাংচুর করে এবং দুটি হোন্ডা পুড়িয়ে ফেলে।

হামলায় কেন্দ্রীয় যুবদল নেতা নজরুল ইসলাম আজাদ,জুয়েল আহমদ,আকবর হোসেন,জাকির হোসেন,আলমগীর হোসেন,ইয়াছিন, কালাম সহ ৮জন বিএনপি নেতাকর্মী আহত হয়েছে। ঐ সময় হামলাকারীরা ৪/৫টি হোন্ডা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলামের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করন এবং আহত বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দকে উদ্ধার করে নিয়ে আসেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান এখনোও এ ঘটনায় কেউ থানায় মামলা দেননটি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com