জামতলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২০

জামতলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২০

স্টাফ রিপোর্টার, প্রেসবাংলা২৪.কম: নারায়ণগঞ্জ শহরের জামতলা এলাকায় যাত্রীবাহী বাস ও বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালকের সহকারীসহ বাসের ২০ যাত্রী আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে ৩০ জন যাত্রী নিয়ে নারায়ণগঞ্জের পঞ্চবটিতে ফিরছিল সিংড়া এ্যালিগেন্স নামের একটি যাত্রীবাহী বাস। ভোররাত ৪টার দিকে শহরের জামতলা এলাকায় পঞ্চবটির দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাকের সংঘর্ষে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক ও বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় উভয় গাড়ির চালকেরা পালিয়ে যান। তখন ট্রাকের ভেতর আটকা পড়েন চালকের সহকারী রাকিব মিয়া এবং বাসের ভেতর আহত হন কমপক্ষে ২০ যাত্রী। বাসের যাত্রীদের মধ্যে নারী-পুরুষের সঙ্গে কয়েকজন শিশুও ছিল। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

বাসের যাত্রীরা জানান, বিপরীত দিক থেকে আসা ট্রাকটি বেপরোয়া গতিতে বাসে এসে ধাক্কা দেয়। এতে বাসের যাত্রীদের অনেকের মাথায় ও মুখে আঘাত লেগেছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ জানান, ‘বিপরীত দিক থেকে আসা দুটি গাড়ির সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের পরও বাসটির ইঞ্জিন চালু ছিল। আমরা গিয়ে আহত দুজনকে হাসপাতালে পাঠিয়েছে এবং গাড়ির ইঞ্জিন বন্ধ করেছি। এ ঘটনায় কেউ নিহত হয়নি।’

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com