বক্তাবলীতে তৃনমূলের পছন্দ আনোয়ার

বক্তাবলীতে তৃনমূলের পছন্দ আনোয়ার

স্টাফ রিপোর্টার, প্রেসবাংলা২৪.কম: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন বক্তাবলী ইউনিয়নে আওয়ামীলীগের সম্মেলন অনুষ্টিত হতে যাচ্ছে আগামী ২৬ নভেম্বর। এতে করে ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ লক্ষ করা যাচ্ছে। ইউনিয়ন আওয়ামীলীগ নেতারা আশা করছেন উৎসব মূখর পরিবেশে বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের আগামীর কর্ণধার নির্ধারন করবে ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিলররা।

এদিকে দলীয় সূত্রে জানাযায়, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন হয় না প্রায় ১৮ বছরের বেশি। আর এতে করে এই অঞ্চলের ক্ষমতাসীন দলের নেতারা অনেকটা ঝিমিয়ে পরেছে। আর এই সম্মেলন ঘিরে ঝিমিয়ে পরা ইউনিয়ন আওয়ামীলীগে পূনরায় চাঙ্গা ভাব বিরাজ করছে।

আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জানান, সভাপতি পদে আবুল হোসেন একক প্রার্থী। তবে সাধারন সম্পাদক পদ প্রত্যাশী একাধিক। এদের মধ্যে মুহাম্মদ আনোয়ার হোসেন। ছাত্র লীগের রাজনীতি করে থানা যুবলীগের যুগ্মসাধারন সম্পাদক হয়েছেন। ফতুল্লা থানা ও বক্তাবলী ইউনিয়ন আওয়ামী পরিবারের অন্যতম সদস্য আনোয়ার হোসেন। তিনি ওসমান পরিবারের নেতৃত্বে আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত। যে কোন আন্দোলন সংগ্রামের নিবেদিত প্রান আনোয়ার হোসেনকেই তৃনমূল আওয়ামীলীগ পছন্দের তালিকায় শীর্ষে রেখেছেন।

তৃনমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের মতে, আনোয়ার হোসেন সৎ, শিক্ষিত, মার্জিত ও আওয়ামীলীগ নিবেদিত প্রান কর্মী হিসেবে পরিচিত। ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিলররা আগামী ২৬ নভেম্বর তাদের সমর্থন ও ভোট আনোয়ার হোসেনের পক্ষেই রাখবেন বলে তৃনমূল আওয়ামীলীগের মতামত।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com