কৃষকরা বাংলাদেশের জন্য আল্লাহর রহমত : লিপি ওসমান

প্রেসবাংলা ২৪. কম: জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, কৃষকরা বাংলাদেশের জন্য আল্লাহর রহমত। নানা দুঃসময়ে কৃষকদের ভূমিকা ছিলো অপরিসীম। স্বাধীনতার পর কত অবহেলিত ছিলো নারায়ণগঞ্জ সদরের আলীরটেক ও বক্তাবলী। আজ দিন দিন কত উন্নত হচ্ছে তা দৃশ্যমান।

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে সদর উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসের আয়োজনে বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমার নিয়ত যদি সঠিক হয় তাহলেই আমি মানুষদের সহয়তা করতে পারবো। আর মানুষকে সহায়তা করার মাধ্যমেই সৃস্টিকর্তার সন্তুষ্টি অর্জন করতে পারবো। কৃষক ভাইরা যারা আছে তাদের আল্লাহ একটি পথ দেখিয়েছেন, আর এই বীজ সার হচ্ছে মাধ্যম। আল্লাহ কোন পরিশ্রমকে পারিশ্রমিক বিহিন রাখেন না। আপনারা চেষ্ঠা করবেন আল্লাহ রিজিকের বরকত বাড়িয়ে দিবেন।

তিনি আরো বলেন, বৈশ্বিক মন্দ্যায় প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। তাকে সাহায্য করার জন্যই আমরা পরিশ্রম করবো। খাদ্যে সয়ংসম্পূন্ন রাখতে আমরা চেষ্ঠা চালিয়ে যাবো। আপনারাই পারবেন আমাদের দেশকে সুখি করতে, দৃভিক্ষ মোকাবেলা করতে। আপনারা চাইলেই বাংলাদেশে দুর্ভিক্ষ আসবে না। প্রধানমন্ত্রী বলেছেন, প্রতিটা ইঞ্চি জায়গায় চাষাবাদ করতে হবে।

সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌসের সভাপতিত্বে এ সময়ে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, উপজেলা কৃষি অফিসার মাহমুদা হাসনাত, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com