অপরাধ ছাড়বেন নয় এলাকা ছাড়বেন – ওসি সেলিম

নিজেস্ব প্রতিবেদক, প্রেসবাংলা২৪.কম: ১মাস ৭ দিনের কর্মজীবনে আপনাদের কাছে সহযোগিতা চেয়েছিলাম সেই সহযোগিতার জের ধরে আমি অনেকগুলো মাদক ব্যবসায়ী নারী নির্যাতনকারীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি ইনশাআল্লাহ।  বাংলাদেশে আমরা নজির স্থাপন করতে চাই সাথে আপনাদের সাথে রাখতে চাই । বিট পুলিশিং এর মাধ্যমে মানুষের ঘরে ঘরে আমরা সেবা পৌছে দিতে চাই। আমি বলতে চাই হয় অপরাধ ছাড়বেন নয়তো এলাকা ছাড়বেন।  মহেশপুরের জিন্নানগর বাজারে আইনশৃঙ্খলা বাহিনীর সভায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম মিয়া এসব কথা বলেন।

গতকাল ১৪ মে মহেশপুর থানার জিন্নানগর বাজারে  আইনশৃঙ্খলা বাহিনীর সভায় প্রধান অতিথীর বক্তব্যে সেলিম মিয়া আরোও  বলেন, অপরাধীদের হাত যত বড়ই হোক না কেন মনে রাখবেন মহেশপুর থানা পুলিশ আইনের ঝড় তুলেছে এই ঝড়ে আপনাদের হাত ভেঙ্গে যাবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য ঝিনাইদহের মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মিয়া দায়িত্ব গ্রহণের পর থেকে এলাকাবাসীর কাছে একজন সৎ নিষ্ঠাবান পুলিশ কর্মকর্তা হিসেবে আবির্ভূত হয়েছেন। তার প্রচেষ্টায় এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতির ব্যপক উন্নতি হয়েছে।

জিন্নাহনগর বাজার কমিটির সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ  অতিথি ছিলেন ওসি (তদন্ত) ইসমাঈল হোসেন ,  মহেশপুর প্রেসক্লাবের সভাপতি সরোয়ার হোসেন সাবেক মেম্বার রিজাউল হক সহ প্রমূখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com