বালুচরে নৌকার সমর্থকদের উপর সতন্ত্রের সমর্থকদের হামলা

প্রেসবাংলা ২৪. কম: ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নে নির্বাচন আর এর মধ্যেই সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওলাদ ও তার সন্ত্রাসী বাহিনী এলাকায় উত্তাপ ছড়াতে শুরু করেছে।

নৌকার প্রার্থী শাহাদাত হোসেনের ছোট ভাই বালুচর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ ও স্বপন মারধর করে গুরুত্বর আহত করেছেন সতন্ত্র প্রার্থী আওলাদ বাহিনী।

স্থাণীয়দের ভাষ্যমতে, দুপুর ২ টার দিকে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী একদল অস্ত্রধারী সন্ত্রাসী ইউনিয়নের কালি নগর গ্রামে দিয়ে নির্বাচনী প্রচার কাজ চালিয়ে যাচ্ছে এবং প্রকাশ্যে টাকা বিলি করছে এমন সময় সাজ্জাদ স্বপন এগিয়ে এলে সতন্ত্র প্রার্থী আওলাদের সেক্রেটারি লতিফ ও জলিল মেম্বারের ছেলে মোক্তার সন্ত্রাসী হামলা চালায় সাজ্জাদ স্বপনকে মেরে গুরুতর আহত করে।গুরুতর আহত অবস্থায় সাজ্জাদ স্বপন ও মোঃ শরিফ দুইজন কে মুন্সিগঞ্জ সদর হাসপালে ভর্তি করা হয়।

এ ঘটনার সংবাদ পাওয়া মাত্রই সিরাজদিখান থানা পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেন

। আহত সাজ্জাদ স্বপন ও মোঃ শরিফকে মুন্সিগঞ্জ হাসপাতালে নেওয়া হয়। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবার ও এলাকাবাসীর মধ্যে আতংক বিরাজ করছে। নির্বাচনকে সামনে রেখে এরূপ ঘটনায় সাধারণ ভোটারদের মধ্যে ভীতির সঞ্চার হবে বলে মনে করেন এলাকাবাসী । এ ঘটনায় আহতদের পরিবারের পক্ষ থেকে মামলা দেওয়া হবে বলে জানান।

এ ব্যাপারে সিরাজদিখান থানার সার্কেল এ এস পি রাশেদ অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন বলেন, আমার নির্বাচনে জনপ্রিয়তা দেখে আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। আমার কর্মী সমর্থকদের উপর হামলা ও ভয়ভীতি দেখানো হচ্ছে। আমি প্রশাসনের নিকট দৃষ্টি কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com