আলীরটেকে হাসপাতাল করার ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন

প্রেসবাংলা ২৪. কম: অবহেলিত আলীরটেক ইউনিয়নে হাসপাতাল করে দেয়ার ঘোষণা দিলেন আলীরটেক ইউনিয়নের আওয়ামীলীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব জাকির হোসেন। তিনি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগনের ভোটে নির্বাচিত হতে পারলে অবহেলিত এলাকাবাসীর পাশে থেকে উন্নয়ন করে যাবো। চরঅঞ্চলবাসীর দীর্ঘদিনের দাবি একটি হাসপাতাল প্রতিষ্ঠা করা। আর মানুষের সামান্য জ্বর ঠান্ডা হলে নদী পাড় হয়ে নারায়ণগঞ্জ শহরে যেতে হয়। গর্ভবতী মা ও বোনদের চিকিৎসার জন্য শহরের হাসপাতালের উপর নির্ভর করতে হয়। আমাদের এলাকায় কোন স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান হসপিটাল নাই। তাই আমি সব সময় আলীরটেকের উন্নয়নের কথা চিন্তা করি। আমি এবার নির্বাচনে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হতে পারলে আলীরটেকে একটি হাসপাতাল প্রতিষ্ঠা করবো ইনশায়াল্লাহ।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বাদ মাগরিব নিবর্বাচনী উঠান বৈঠকে আলীরটেক ইউনিয়নের নৌকার প্রার্থী জাকির হোসেন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি সন্ত্রাস ও ভূমিদস্যুর বিরুদ্ধে জেহাদ ঘোষণা করতে চাই। সন্ত্রাস ও ভূমিদস্যুদের কোন প্রকার ছাড় দেয়া হবে না। সন্ত্রাস ও ভূমিদস্যু মুক্ত আলীরটেক উপহার দিতে চাই। জনগনকে সাথে নিয়ে আলীরটেকের সকল ধরনের অপরাধ দমন করতে চাই। আমার চাওয়া পাওয়ার কিছু নাই। আমি আলীরটেকবাসীকে কিছু দিতে চাই। আমি বিগত ৫ বছর চেয়ারম্যান নির্বাচিত হয়ে কতটুকু কাজ করেছি তা জনগন ভাল জানেন। বিগত ২০ বছরে আলীরটেকে উন্নয়ন হয়নি। কিন্তু আমি ৫ বছরে আলীরটেকের চেহারা পাল্টে দিয়েছি। আমার এমপি সেলিম ওসমান আমাকে সব সময় সাহস ও উৎসাহ দেয়ার কারনে আমি উন্নয়ন করতে পেরেছি। সেলিম ওসমানের সহযোগিতা না পেলে আমার পক্ষ এতো উন্নয়ন করা সম্ভব হতো না। আগামীতেও সেলিম ওসমান সাহেবের সহযোগিতা নিয়ে আলীরটেকের উন্নয়ন করে যাবো।

জাকির হোসেন আরো বলেন, আমি আজকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছি শুধু এমপি সেলিম ওসমান ও এমপি শামীম ওসমানের সহযোগিতার কারনে। ওনারা আলীরটেকবাসীকে ভাল বাসেন বিধায় ঐ এলাকার জনগনের দাবির পেক্ষিতে আমার হাতে নৌকা তুলে দিয়েছেন। আমাকে নৌকার মাঝি করে যে সম্মান দিয়েছে আমি তাদের সম্মান রক্ষা করতে সব ধরনের পদক্ষেপ নিতে প্রস্তুত আছি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি সেলিম ওসমান এবং এমপি শামীম ওসমানের সম্মান রক্ষা করার জন্য আমি প্রতিটি ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য নৌকার জন্য ভোট ভিক্ষা চাইবো। আমার বিশ্বাস জনগনের আমার পাশে আছে। আমি জনগনকে সাথে নিয়ে নৌকার মালিকের সম্মান রক্ষা করতে পারবো ইনশায়াল্লাহ।

আলীরটেক ২ নং ওয়ার্ডের সমাজ সেবক নুরু মাদবরের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মো: ইকবাল হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহম্মদ খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, সমাজ সেবক জয়নাল আবেদীন, ২নং ওয়ার্ডের আজাহার মিয়া, আল-আমিন, বাবুল, মাওলানা দেলোয়ার হোসেন, মো. মাজেদুল ইসলাম, মোহাম্মদ হোসাইন, মুফতি কাজী দেলোয়ার হোসেন, জামাল হোসেন, নবী হোসেন, ফরিদ মেম্বার, নূরুল হক মাতবর, মুসলিম মাতবর, সেলিম প্রধান, শাহবুদ্দিন পাঠান, মেম্বার প্রার্থী রানা আহম্মেদ রবি, ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার ইকবাল মাহমুদ, নাজির মাতবর, মো: আলাউদ্দিন মাতবর, মো. হোসাইন, এসকে ফ্রেন্ড এসোসিয়েশনের রিফাত হোসেন নাঈম, নাজির হোসেন, মোহাম্মদ হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com