কিস্তি আদায় বন্ধের জন্য এনজিওদের প্রতি টিম খোরশেদের আহবান

কিস্তি আদায় বন্ধের জন্য এনজিওদের প্রতি টিম খোরশেদের আহবান

নিজস্ব প্রতিবেদক, প্রেসবাংলা২৪.কম: করোনা মহামারী চালাকালীন, বিশেষ করে লকডাউন চলাকালীন কিস্তি আদায় বন্ধ ও করোনাকলীন সময়েদ সূদ মওকুফের  জন্য এনজিও সমূহের কাছে অনুরোধ করেছেন মানবিক সংগঠন টিম খোরশেদ এর টিম লিডার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

আজ শনিবার এক বিবৃতিতে কাউন্সিলার খোরশেদ বলেছেন, করোনা মহামারী আবারো বৃদ্ধি পাওয়ায় সরকার কর্তৃক  সারাদেশের পাশাপাশি নারায়নগঞ্জেও লকডাউন ঘোষণা করা হয়েছে।

লকডাউনের কারনে স্বল্প আয়ের মানুষ কর্মহীন হয়ে পরেছে। আমরা জানি আমাদের দেশের ৭০ ভাগ মানুষ দৈনিক আয়ের উপর নির্ভরশীল। তাই কর্মহীন হয়ে  পরায় এই মূহুর্তে যেখানে দৈনন্দিন জীবন যাপন, দুই বেলার খাবার সংগ্রহ  করা দূরহ হয়ে পরেছে, সেখানে এনজিওর ঋণের কিস্তি পরিশোধ করা মড়ার উপর খাড়ার ঘায়ের সামিল। কাউন্সিলর খোরশেদ বলেন, আমরা পত্র পত্রিকায় দেখছি ও স্থানীয় ভাবে জানতে পারছি কিস্তি পরিশোধের জন্য এনজিও কর্মীরা ঋণগ্রহীতাদের নানা ভাবে চাপ দিচ্ছে ও হয়রানি করছে। যা এই দূর্যোগ কালীন সময়ে অমানবিক। তাই আমরা অবিলম্বে কিস্তি আদায় বন্ধ এবং  করোনাকালীন সময়ের সূদ মওকুফ করার আহবান জানাই।

তাছাড়া ইতিমধ্যে যারা সূদ সহ ঋণের ৭০ ভাগ টাকা পরিশোধ করে ফেলেছেন তাদের বাকী বকেয়া টাকা মওকুফ করার আহবান জানিয়ে কাউন্সিলার খোরশেদ এবিষয়ে জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com