পহেলা রমজানে ০৪ দাফনে--টিম খোরশেদ

পহেলা রমজানে ৪ লাশ দাফনে ‘টিম খোরশেদ’

নিজস্ব প্রতিবেদক, প্রেসবাংলা২৪.কম: রমজানেও থেকে নেই ‘টিম খোরশেদ’ এর মানবিক কার্যক্রম। পহেলা রমজানেই ৪ লাশের দাফন সম্পন্ন করল ‘টিম খোরশেদ’।

বুধবার (১৪ এপ্রিল) পহেলা রমজান তল্লা রোড নিবাসী মোঃ মনিরুজ্জামান করোনা আক্রান্ত হয়ে ঢাকা ফ্রেন্ডসীপ স্পেসালাইজড হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর ১ টায় মারা যান। তার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা দুপুর ৩ টায় মরহুমের গোসল ও জানাজা  সম্পূর্ণ করে তাদের পারিবারিক কবরাস্তানে দাফন সম্পন্ন করেছেন।

জামতলা নিবাসী মোঃ রফিক হোসাইন করোনা আক্রান্ত হয়ে সমরিতা হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা  বিকালে ৫টায় মৃতদেহের গোসল ও জানাজা  সম্পন্ন করে। মাসদাইর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

মাসদাইর পাকাপুল নিবাসী মোঃ সিকান্দার মাতবর করোনা আক্রান্ত হয়ে ফ্রেন্ডসীপ স্পেসালাইজড হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা দুপুর ৩ টায় মরহুমার গোসল ও জানাজা  সম্পন্ন করে। মাসদাইর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

ফতুল্লা লালপুর নিবাসী সৈয়দা আক্তার জাহান করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ খানপুর কোভিড হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা  দুপুর ৩ টায় মরহুমার গোসল সম্পন্ন করে।

টিমে ছিলেন আনোয়ার মাহমুদ বকুল, মোঃ রফিক হাওলাদার, হাফেজ শিব্বির, আলী সাবাব টিপু,  হাফেজ রিয়াদ, আনোয়ার হোসেন, মোঃ শহীদ, আয়ান রাফি, ইশাত, নিরব।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x