আড়াইহাজারে কিশোরী ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

আড়াইহাজারে কিশোরী ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

আড়াইহাজার প্রতিনিধি, প্রেসবাংলা২৪.কম: নারায়ণগঞ্জের আড়াইহাজারে  মুরগী খুজতে গেলে জোর করে তুলে নিয়ে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক আপন(২০)ও তার সহযোগী মাহাবুব(১৯) কে গ্রেফতার করেছে পুলিশ।

আড়াইহাজার থানা পুলিশ ও ধর্ষিতার পারিবারিক সূত্রে জানাযায়, গত রবিবার (২১ ফেব্রুয়ারী) সন্ধ্যা পোনে ৭টার দিকে উপজেলার ডেঙ্গুরকান্দী(সায়েদাবাজ) এলাকার দিন মজুরের কিশোরী মেয়ে (১৪) তাদের ঘরে ফিরে না আসা মুরগী খুজতে থাকে। ঐ সময় একই এলাকার মৃত রমজানের ছেলে আপন ও সুরুজ মিয়ার ছেলে মাহাবুব ঐ কিশোরীকে ঝাঁপটে ধরে গামছা দিয়ে তার মুখ,হাত-পা বেঁধে পাশের ফহিন্যার চকে নিয়ে যায়। সেখানে মাহাবুবের সহযোগিতায় আপন ঐ কিশোরীকে ধর্ষণ করে। পরে কিশোরীকে চকে ফেলে আপন ও মাহাবুব চলে যায়। কিশোরীটি চক থেকে বাড়ি ফিরে তার পিতা-মাতাকে ঘটনাটি খুলে বললে সোমবার রাতে কিশোরীর মা বাদী হয়ে ধর্ষক আপন ও সহযোগি মাহাবুবের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মঙ্গলবার সকালে আড়াইহাজার থানা পুলিশ ধর্ষক আপন ও সহযোগি মাহাবুবকে গ্রেফতার করতে সক্ষম হন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ও গ্রেফতারকৃতদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com