বাংলাদেশকে ধ্বংস করার জন্য নোংরা খেলা হচ্ছে : শামীম ওসমান

বাংলাদেশকে ধ্বংস করার জন্য নোংরা খেলা হচ্ছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি, প্রেসবাংলা২৪.কম:  বাংলাদেশকে ধ্বংস করার জন্যে অনেক নোংরা খেলা হচ্ছে। এটা ক্ষমতা পরিবর্তনের খেলা না, বিশ্বাস করেন আমি হালকাভাবে বলছি না। এদেশকে আফগানিস্তানের থেকেও খারাপ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে। এদেশকে ঠেকিয়ে রাখার জন্যে আমাদের একজন মানুষকে দরকার। আর তার নাম হচ্ছে শেখ হাসিনা।
শুক্রবার (১২ ফেব্রুয়ারি) ওসমানী পৌর স্টেডিয়ামে আরজিয়ান ওসমান ফুটবল টুর্নামেন্টের ফাইনালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, আমরা চেষ্টা করছি নারায়ণগঞ্জের জন্যে কিছু করতে। করোনাটা একটু কমে গেলে আমি নারায়ণগঞ্জের সব শ্রেণীপেশার মানুষদের সাথে বসবো এবং বসার পরে আমি আপনাদের জানবো কি কি কাজ আমরা নিয়ে আসতে পেরেছি। যে কাজগুলো আনা হয়েছে, সে কাজগুলো যদি সঠিকভাবে হয় আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি নারায়ণগঞ্জ ঢাকা থেকে গুরুত্বপূর্ণ শহরে রূপ নিবে। এর জন্যে কে বিএনপি, জাতীয় পার্টি করে কিংবা কে পক্ষে বা বিপক্ষে এসব ভুলে গিয়ে আমাদের একসাথে কাজ করতে হবে।
শামীম ওসমান বলেন, বাংলাদেশকে ধ্বংস করার জন্যে অনেক নোংরা খেলা হচ্ছে। এটা ক্ষমতা পরিবর্তনের খেলা না, বিশ্বাস করেন আমি হালকাভাবে বলছি না। এদেশকে আফগানিস্তানের থেকেও খারাপ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে। এই জন্যে শত শত কোটি কোটি টাকা দেশে প্রবেশ করছে। এর মধ্যে আমাদের ভিতরের লোকও আছে এবং দেশের বাইরের লোকও আছে। এদেশকে ঠেকিয়ে রাখার জন্যে আমাদের একজন মানুষকে দরকার। আর তার নাম হচ্ছে শেখ হাসিনা। আপনারা ওনার জন্যে দোয়া করবেন। কারণ উনি নিজের স্বপ্ন জলাঞ্জলী দিয়ে আপনার, আমার এবং আমাদের বাচ্চাদের স্বপ্ন পূরণ করে যাচ্ছে।
তিনি  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে ইঙ্গিত করে বলেন, গত ৩-৪ দিন ধরে একই মানুষের বিরুদ্ধে শুধু অভিযোগই শুনতেছি। আজকে নারায়ণগঞ্জ শহরে দেখলাম হুজুররা ক্ষেপছে। আরেক দিকে দেখি হিন্দুরা ক্ষেপছে। এখন যদি আমিও কিছু বলি তাহলে বিষয়টা খারাপ দেখা যায়। তাই কিছু বললাম না। হাতে আর কয়েকটা দিন সময় আছে। আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে। অবশ্যই সবকিছু সুন্দর হয়ে যাবে একসময়।
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমাদের নেক্সট জেনারেশন, বাচ্চারা, নাতি-নাতনীদের জন্য একটা ভাল দেশ রাখতে হবে। এই দেশটাকে ওরা ধ্বংস করে দিতে চায়। এই দেশটাকে টিকিয়ে রাখার জন্য একটা মানুষের দরকার। তার নাম হচ্ছে শেখ হাসিনা। তিনি নিজের স্বপ্নকে জলাঞ্জলী দিয়ে বাবার স্বপ্ন বাস্তবায়ন করছেন। তিনি নিজের স্বপ্নকে জলাঞ্জলী দিয়ে তার বাবার স্বপ্নকে পুরন করছেন। তার বাবার স্বপ্ন ছিল এদেশের মানুষকে মাথা উচু করে দাঁড় করানো। এই করোনার মধ্যে যখন সারা পৃথিবীর সমস্ত ব্যবসা কলাপ্স করছিল তখন কিন্তু বাংলাদেশ তার অর্থনীতিকে টিকিয়ে রেখেছে।
এ সময় নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা মানবাধিকার সংস্থার সভাপতি ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ইসমাইল বাবুল, ফারুক বিন ইউসুফ পাপ্পু, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।
0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x