কাশীপুরে স্কুল শিক্ষিকা আফরোজা খানমের বিদায় সংবর্ধনা শুক্রবার

 

 

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪ডটকম: অবসরে যাওয়া কাশীপুর গোয়ালবন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আফরোজা খানমের বিদায় সংবর্ধনা আগামীকাল শুক্রবার (৬ মার্চ) স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

 

গোয়ালবন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয় এ্যালমনাই এসোসিয়েশনের আয়োজনে শুক্রবার বিকালে স্কুল প্রাঙ্গণে ওই বিদায় সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফ উল্লাহ বাদল।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন-গোয়ালবন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আনিসুর রহমান শ্যামল।

 

আফরোজা খানম ১৯৬০ সালের ১ জানুয়ারি বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বালিয়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম নেন। পিতা মহিউদ্দিন আহমেদ ছিলেন রেলওয়ে মাস্টার। পিতার চাকরির সুবাদে ছোটবেলায় চলে যান সিলেটের কমলগঞ্জে। সেখানে প্রাথমিক পড়াশোন করেন। ১৯৭৫ সালে কমলগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হন। ১৯৮৩ সালের ১২ ডিসেম্বর তিনি প্রথমে ঘারমোড়া প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক হিসেবে যোগ দেন। মাত্র এক বছরের মাথায় তিনি ১৯৮৪ সালে ৩ নভেম্বর যোগ দেন গোয়ালবন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। একটানা ৩৪ বছর এই বিদ্যালয়ে তিনি শিক্ষকতা করে ২০১৮ সালের ৩১ ডিসেম্বর অবসরে যান।

 

 

আফরোজা খানম নারায়ণগঞ্জের কৃতি ছড়াকার প্রয়াত মিঞা মজিদের স্ত্রী। ব্যক্তিগত জীবনে তিনি দুই পুত্র সন্তানের জননী।

 

 

সকলের প্রিয় এই শিক্ষিকার স্নেহধন্য দুই ছাত্র গোলাম মেহেদী হাসান সৈকত ও সোলায়মান ইমরান জানান, অবসরে যাবার অল্প সময়ের মধ্যেই আমরা তাকে বিদায় সংবর্ধনা দিতে চেয়েছিলাম। কিন্তু নানা কারণে তা হয়ে উঠেনি। অবশেষে তাকে এ সম্মানটুকু দিতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com