ফতুল্লায় ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে বাদীনীকে প্রাণনাশের হুমকি!

ফতুল্লায় ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে বাদীনীকে প্রাণনাশের হুমকি!

প্রেসবাংলা২৪.কম: ফতুল্লায় এক সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গিয়েছে। ভুক্তভুগী নারী নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার কাশীপুর বাংলাবাজার সংলগ্ন ইব্রাহিম ব্রীজ এলাকার জামির হোসেনের মেয়ে। এবিষয়ে ভুক্তভুগী নারী নারায়ণগঞ্জ নারী ও শিশু আদালতে একটি মামলা দায়ের করেছেন যার নং- ৬৪১/২০২৩ইং।

মামলার এজহার ও ভুক্তভুগীর সুত্রে জানা গেছে, কাশীপুর বাংলাবাজার সংলগ্ন ইব্রাহিম ব্রীজ এলাকার জামির হোসেনের মেয়ে শ^শুরবাড়িতে থাকেন। এবং আসামী তার ননাসের স্বামী একই বাড়িতে ঘর জামাই হিসেবে থাকেন। ভুক্তভুগির স্বামী গামের্ন্টের চাকুরীজীবি। প্রতিদিনের ন্যায় গত ৫ অক্টোবর তার স্বামী চাকুরিস্থলে ছিল। ভুক্তভুগি নারী দুপুরের খাবারের পর নিজ রুমে অবস্থান করছিলেন। অইসময়ে তার ননাসের স্বামী ফারুক তার ঘরে প্রবেশ করে তার সাথে জোরজবরদস্তি করে তার পরিধেয় খাপড় টেনে হিচড়ে খুলে বিববস্ত্র করে ধর্ষণ চেষ্টা করে। এসময় অই নারীর চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হলে অভিযুক্ত ফারুক পলায়ন করে। ভুক্তভুগি নারী জানান, অভিযুক্ত ফারুক তার পরিধেয় কাপড় টেনে হিচড়ে খুলে তার মুখ বেধে তার গোপনাঙ্গে স্পর্শ করতে থাকলে সে কোন মতে সর্বশক্তি প্রয়োগ করে তার হাত থেকে বাচতে জোড়ে চিৎকার চেচামেচি করলে তার শ^শুর-শাশুড়ি ও স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে।

পরবর্তিতে ফতুল্লা থানায় এবিষয়ে মামলা করতে গেলে আসামী প্রভাব খাটিয়ে বাদীনীকে মামলা করতে বাধা প্রদান করলে বাদীনি এবিষয়ে নারায়ণগঞ্জ নারী ও শিশু আদালতে একটি মামলা দায়ের করেছেন যার নং- ৬৪১/২০২৩ইং।
মামলার পর থেকে আজ পর্যন্ত বাদীনীকে মামলা তুলে নিতে বিভিন্ন প্রকার হুমকি ধামকি দিচ্ছে।

বাদীনি জানান, আমরা নিরীহ মানুষ আমার উপর লোলুপ দৃষ্টি নিয়ে আমার উজ্জত নষ্ট করতে ব্যর্থ হয়ে ফারুক আমার বিরুদ্ধে নানা অপবাদ দিয়ে বেড়াচ্ছে। ফারুক ধর্ষণ করতে ব্যর্থ হয়ে উল্টো অই নারীর বিরুদ্ধে চুরির অপবাদ দিচ্ছে। অথচ ফারুকের শ^শুর শাশুড়িও ফারুকের অপকর্ম সম্পর্কে জানেন।

ঘঁনার পর থেকে অভিযুক্ত ফারুক ও তার ভাই দেলোয়ার ভুক্তভুগি নারীকে এলাকা ছেড়ে যাওয়ার জন্য বিভিন্ন সন্ত্রাসী ও কিশোর গ্যাংয়ের লোকজন নিয়ে হুমকি ধামকি দিচ্ছে অন্যথায় বাদীনি ও তার স্বামীকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন ভুক্তভুগি নারী।

আদালতে মামলা দায়ের করলে গত ২০ দিনে এবিষয়ে পুলিশ কোন ব্যবস্থা নেয়নি বলে জানান ভুক্তভুগি নারী।

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com