আপডেট একাউন্টিং কেয়ারের এমবিএ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

আপডেট একাউন্টিং কেয়ারের এমবিএ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

প্রেসবাংলা২৪.কম: আপডেট একাউন্টিং কেয়ার এমবিএ(প্রিলিমিনারি) পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ এর প্রানকেন্দ্র চাষাঢ়ার ডাইনিং লাউঞ্জ রেষ্টুরেন্টে এ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আপডেট একাউন্টিং কেয়ার নারায়ণগঞ্জ এর কলেজ রোড এর মসজিদ গলিতে অবস্থিত একটি স্বনামধন্য কোচিং সেন্টার। যা দীর্ঘ দিন ধরে নারায়ণগঞ্জ এর শিক্ষা প্রসারে যথেষ্ট সুনামের সাথে ছায়া শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে অবদান রেখে যাচ্ছে।

এ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক আনন্দ দাস। অত্যন্ত দক্ষতা, সততা ও বন্ধুসুলভ আচরণের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের কে পাঠদান করে থাকেন। এছাড়াও রয়েছে ১৫ জনের অভিজ্ঞ ও চৌকস শিক্ষক প্যানেল। সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত শ্রেনিকক্ষ।

একাদশ শ্রেণির সকল বিভাগ, বিবিএ(অনার্স), বিবিএস(পাশ) ও এমবিএ পর্যন্ত সকল বিভাগের সকল স্টুডেন্ট এই কোচিং কে ছায়াশিক্ষা প্রতিষ্ঠান হিসেবে বেছে নিয়েছেন। প্রতি বছর এ প্রতিষ্ঠান থেকে স্টুডেন্টরা ঈর্ষনীয় ফলাফল করে থাকেন।

উক্ত অনুষ্ঠানে আনন্দ স্যার তার ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ফলাফল ও সুন্দর ক্যারিয়ারের জন্য আর্শীবাদ ও দোয়া কামনা করেন। এছাড়াও শিক্ষার্থীদেরকে স্মৃতি স্বরুপ সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com