বঙ্গবন্ধুর জীবন আদর্শ আমাদের গ্রহণ করা উচিত - ব্রুনেই হাইকমিশনার

বঙ্গবন্ধুর জীবন আদর্শ আমাদের গ্রহণ করা উচিত – ব্রুনেই হাইকমিশনার

ষ্টাফ রিপোর্টার প্রেসবাংলা২৪.কম: ব্রুনাই বাংলাদেশ চেম্বার অব কমার্সের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন , দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৬ই আগষ্ট (মঙ্গলবার) রাত ৮টায় ব্রনেই দারুস সালাম বান্দারশেরী বেগওয়ান আনাজাত হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ব্রুনেই হাই কমিশনার নাহিদা রহমান সুমনা  বলেন , ‘বঙ্গবন্ধু এমন একজন নেতা ছিলেন , এমন একজন দৃঢ় চিত্ত্বের মানুষ ছিলেন তার জীবন আদর্শ আমাদের সকলের গ্রহণ করা উচিত। ১৫ ই আগষ্ট যে ট্রেজেডি যা বিশ্বের আর কোন ট্রেজেডির সাথে তুলনা করা সম্ভব না। কারণ এইদিনে ১০ বছরের একটি শিশুকে যে তার মায়ের কাছে যেতে চেয়েছিল তাকে তারা রেহাই দেয়নি। বঙ্গবন্ধু পরিবারের আরো সদস্য এর মধ্যে অন্তসত্বা গর্ভবতী নারী সহ তাদের শিশু সন্তান তাদেরকে হত্যা করা হয়েছে। আমি আপনাদের সবাইকে বলব বাংলাদেশ হাইকমিশনে বঙ্গবন্ধু কর্ণার আছে সেখানে আমরা বঙ্গবন্ধুর জীবন আদর্শের বেশ কিছু বই সংগ্রহে রেখেছি । আপনার আপনাদের সন্তানদের নিয়ে যদি সম্ভব হয় মাসে একবার অন্ততঃ আসবেন।’

অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, ব্রুনেই নিযুক্ত ইরানের হাইকমিশনার মোঃ রেজা হাবসেলি আস্তিনি এবং অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হাইকমিশনের কন্সুলার (লেবার) মি. জালাল হোসেন, কন্সুলার (পলেটিক্যাল) মি. তন্ময় মজুমদার।

এসময় আরো উপস্থিত ছিলেন , বাংলাদেশ চেম্বার অব কমার্সের চেয়ারম্যান মোঃ লিয়াকাত সরকার, বাংলাদেশ চেম্বার অব কমার্সের সদস্য  একে এম জসীম উদ্দিন , মোরশেদ আলম শাহিন, মোঃ রতন, কামাল হুসাইন, মোঃ শাফিকুল ইসলাম , ইঞ্জিনিয়ার ফাইজুল হক,  মোঃ শেক কামাল, আব্দুর বারি, মোঃ সাইফুল ইসলাম লিটন, মোঃ কাদির, বোরহান, আনোয়ার, খন্দকার জামাল, রাজ্জাক, সাত্তার, মুকবুল, বশির, নুরুজামান ও অতিথি হিসেব ছিলেন  ড.  রবিউল, ড. জাকির, ড. মতিয়ার সহ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com