জাতীয় শোক দিবসে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

জাতীয় শোক দিবসে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ষ্টাফ রিপোর্টার, প্রেসবাংলা২৪.কম: আজ ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস। জাতীয় শোক দিবসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী ও শোক দিবস উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) বেলা ১১টা ৫০ মিনিটে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী। শ্রদ্ধা নিবেদনের পর কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন তিনি। এসময় তিন বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্য ও মহান মুক্তিযুদ্ধে নিহত বীর শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি। এরপর কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে আওয়ামী লীগের পক্ষে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর জেলা ও উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠন শ্রদ্ধা জানায়।

পরে জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে অংশ নেন প্রধানমন্ত্রী, আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতা-কর্মীরা।

এ সময় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সংসদ সদস‌্য মতিয়া চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, লেফটেন্যান্ট কর্নেল (অব.) ফারক খান, আব্দুর রাজ্জাক, মেয়র খায়রুজ্জামান লিটন, জাহাঙ্গীর কবির নানক, আমির হোসেন আমু, শাহাজাহান খান, মির্জা আজম, মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, শেখ হেলাল উদ্দিন, শেখ সারহান নাসের তন্ময়, কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেক ফজলে শামস পরশসহ গোপালগঞ্জ জেলা, টুঙ্গিপাড়া ও কোটালিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com