আলীরটেকে সিয়াম হত্যা মামলায় ২ জন গ্রেফতার

প্রেসবাংলা ২৪. কম: নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেকে সিয়াম হত্যা মামলায় দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গত শুক্রবার (২০ মে) আলীরটেক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতার দু’জন হলেন- মো. ইয়ামিন (১৯) ও মো. নবী হোসেন (১৮)।
র‌্যাব-১১ এর উপপরিচালক মুনিরুল আলম জানান, গত ১৭ মে আলীরটেকের তৈলখিয়ার চরের এক পরিত্যক্ত ইটভাটায় অটো রিকশাচালক সিয়ামের অর্ধগলিত লাশ পাওয়া যায়। ওই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। গত ২০ মে আলীরটেক এলাকা থেকে এই হত্যা মামলার প্রধান দুই আসামিকে গ্রেফতার করা হয়।
র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, নিহত সিয়াম একজন অটো রিকশাচালক। প্রতিদিনের ন্যায় গত ১৩ মে অটো রিকশা নিয়ে বের হয়ে আর বাসায় ফেরেনি। এতে তার পরিবার উদ্বিগ্ন হয়ে তাকে খোঁজাখুজি করতে থাকে। খোঁজাখুজির এক পর্যায়ে আলীরটেকের তৈলখিয়ার চরের জনৈক আতাউর রহমান ও বাদলের পরিত্যক্ত ইটভাটায় সিয়ামের অর্ধগলিত লাশ ইটের ভেতর লুকানো অবস্থায় পাওয়া যায়। এই ঘটনায় গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, গত ১৩ মে আসামিরা সিয়ামের অটো রিকশাটি ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে তাকে পূর্ব পরিচিতির জের ধরে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। সারাদিন তার অটো রিকশা নিয়ে ঘোরাঘুরি করে সন্ধ্যায় তাকে ইটভাটায় নিয়ে যায়। সেখানে তারা সিয়ামকে মাটিতে ফেলে কয়েকজন মিলে হাত-পা শক্ত করে ধরে এবং ধৃত আসামি ইয়ামিন অটোচালক সিয়ামকে গলায় ছুরি চালিয়ে হত্যা করে। পরে লাশ গুম করার উদ্দেশ্যে ইট দিয়ে ঢেকে রাখে ও অটো রিকশাটি বিক্রি করে পরস্পর টাকা ভাগাভাগি করে নেয়।
আসামিদের সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com