আলীরটেকে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত

প্রেসবাংলা ২৪. কম:  নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের আলীরটেক মৌলভী বাড়ি সংলগ্ন আলীরটেক যুব সংঘ কার্যালয়ে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ মে) সকাল ১০ টায় আলীরটেক যুব সংঘের সভাপতি মোঃ শাহজালাল মাদবরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত মাদক বিরোধী সভায় বক্তব্য রাখেন আলীরটেক ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার ও আলীরটেক যুব সংঘের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মেম্বার, বিশিষ্ট সমাজসেবক মোঃ শাহীন সরকার,আলীরটেক গ্রাম পঞ্চায়েত প্রধান এসটি আলমগীর সরকার, বিশিষ্ট ব্যবসায়ী,সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা এসবি শাহীন সরকার, সাবেক মেম্বার আব্দুল মতিন, সমাজসেবক মোঃ জাফর সুলতান, আনোয়ার হোসেন, মোঃ জাহান সুলতান, জুয়েল হোসেন, সাদ্দাম হোসেন কায়ছার,মোঃ ইছহাক সুলতান,মোঃ আল আমিন,আহাম্মদ বেপারী,মাহমুদ হোসেন,আনোয়ার সুলতান, আমির সুলতান,রায়হান কবির নিলয়,ইব্রাহিম সুলতান প্রমুখ।

বক্তারা বলেন,আলীরটেক গ্রামের ২ টি জায়গায় মাদক বিক্রি করা হয়।যারা মাদক বিক্রি, মাদক সেবনকারী করে তাদের মাদকের স্পর্শ ছেড়ে দিতে হবে।নইলে আলীরটেক গ্রাম ছেড়ে দিতে হবে।প্রথম অবস্থায় মাইকিং করা হবে তাতে কোন কাজ না হলে কঠিন ব্যবস্থা নেয়া হবে।শুধু মাদক বিক্রি নয় আলীরটেক গ্রামের শিক্ষার উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি দেন তারা।

বক্তারা আরো বলেন,প্রথমে আলীরটেক গ্রাম হতে মাদক নির্মূল কর্মসূচি গ্রহন করা হলো পর্যায়ক্রমে ইউপি চেয়ারম্যানের সাথে আলাপ করে পুরো ইউনিয়নে মাদক নির্মূল করা হবে।এ ব্যাপারে তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com