র‌্যাবের জালে কিশোর গ্যাং চক্রের ৫ সদস্য

নিজস্ব প্রতিবেদক, প্রেসবাংলা২৪.কম:  দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং চক্রের ৫ সক্রিয় সদস্য গ্রেফতার করেছে র‌্যাব -১১।

২৩ জানুয়ারি অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী ও কিশোর গ্যাং চক্রের সক্রিয় সদস্য নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কাইয়ুমপুর সাকিনস্থ মৎস্য ভবন সংলগ্নপূর্ব পাশের ফাঁকা বালুর মাঠে একদল ডাকাত সমবেত হয়ে ডাকাতি করার জন্য প্রস্তুতিকালে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতর হলো, মোঃ সুমন (২৫), পিতা- মোঃ মোজ্জাম্মেল,  সাং- ফুলকান্দি, থানা- ইসলামপুর, জেলা- জামালপুর, দিপু রায় (২৩), পিতা- চিত্ত বাবু দাস,  সাং- শিবু মার্কেট, সস্তাপুর (বিশা মাতবর এর বাড়ীর ভাড়াটিয়া), থানা- ফতুল্লা, জেলা- জেলা- নারায়ণগঞ্জ , মোঃ সাইফুল ইসলাম (২২), পিতা- মোঃ শহিদুল গাজী, সাং- ভাংড়া, থানা- গলাচিপা, জেলা- পটুয়াখালী, কোতালের বাগ (পলাশ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া), থানা- ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ, মোঃ হৃদয় হোসেন (২০), পিতা- মোঃসোহরাব হোসেন, সাং- জামিরা পাড়া, থানা- শ্রীপুর, জেলা- গাজীপুর, এবং মোঃ আনোয়ার হোসেন @ শাওন (২৪), পিতা- মোঃ সিরাজুল ইসলাম, সাং- ইসলামবাদ, থানা- মতলব দক্ষিণ, জেলা- চাঁদপুর।

অভিযানের সময় তাদের কাছ থেকে খেলনা পিস্তল, সুইচ গিয়ার, চাপাতি, এসএস পাইপ  জব্দ করা হয়।

র‌্যাব জানায়,তারা দীর্ঘদিন ধরে কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য হিসেবে পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবীর উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ ভয়ভীতি ও বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছিল। সন্ত্রাসী, কিশোর গ্যাং ও চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com