৪৭ তম জন্মদিনে গনতন্ত্র পুনরুদ্ধারে খোরশেদের অঙ্গীকার

ষ্টাফ রিপোর্টার, প্রেসবাংলা: আজ ২৩শে জানুয়ার রবিবার নাসিকের চার বারের নির্বাচিত কাউন্সিলার ও রাজনৈতিক কর্মী মাকছুদুল আলম খন্দকারের ৪৭ তম জন্মদিন। এ উপলক্ষে তিনি বিগত দিনগুলিতে প্রাপ্ত সমর্থন ও ভালবাসার জন্য সন্মানিত নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন আগামী দিনেও আমি দল-মত, জাতি-ধর্ম নির্বিশেষে নারায়ণগঞ্জবাসীর দোয়া, সমর্থন ও ভালবাসা কামনা করি।

খোরশেদ আরো বলেন, তৃণমূলের একজন জনপ্রতিনিধি হিসাবে মহান আল্লাহ তায়ালার রহমতে যতদিন বেচে থাকি ততদিন একটি বাসযোগ্য ও মানবিক মহানগরী গড়ার কাজে নিজেকে নিয়োজিত রাখবো। কোন রক্ত চক্ষুকে পরোয়া করবো না। নিজের যে কোন ত্যাগের বিনিময়ে হলেও জনগনের দেয়া ভোটের মর্যাদা রক্ষা করতে একটি বাসযোগ্য আধুনিক ও মানবিক নারায়নগঞ্জ গড়তে কোন আপোষ করবো না ইনশাআল্লাহ।

পাশাপাশি খোরশেদ বলেন, কোন ষড়যন্ত্রই আমাকে শহীদ জিয়ার আদর্শ থেকে বিচ্যুত করতে পারবে না। আমি গনতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের সংগ্রামে সর্বোচ্চ ত্যাগ শিকার করতে সর্বদা প্রস্তুত।

কাউন্সিলর খোরশেদ গত ১৬ জানুয়ারী ২০২২ চতুর্থ বারের মত নারায়নগন্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৭ টি ওয়ার্ডের মধ্যে চতুর্থ বারের মত সর্বোচ্চ ভোটে ও তৃতীয় বারের মত সর্বোচ্চ ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। এবার তিনি নিকটতম প্রার্থীর চেয়ে ১২৭০০ ভোট বেশী পেয়েছেন। সকল কিছুর জন্য কাউন্সিলার খোরশেদ আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া আদায় ও নারায়নগন্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com