৮নং ওয়ার্ডে রুহুল আমিন মোল্লার প্রচারণায় জনতার ঢল

প্রেসবাংলা ২৪. কম: আসন্ন নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশন নিবার্চন উপলক্ষ্যে ৮নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর মোঃ রুহুল আমিন মোল্লা করাত মার্কা নিয়ে ৮নং ওয়ার্ডব্যাপী ব্যাপক গণসংযোগ করেন। বুধবার (১১ জানুয়ারী) বিকেলে নগরীর ৮নং ওয়ার্ডের সফল কাউন্সিলর ও পূণরায় কাউন্সিলর পদপ্রার্থী রুহুল আমিন মোল্লার নেতৃত্বে এ গণসংযোগ অনুষ্ঠিত হয়।
এসময় রুহুল আমিন মোল্লা বলেন, দীর্ঘ দশ বছর যাবৎ এই ৮নং ওয়ার্ডবাসী আপনারা আমাকে কাউন্সিলর নিবার্চিত করছেন। আপনারা আপনাদের পবিত্র আমানত ভোট খেয়ানত করেননি। আপনারা কাউন্সিলর বানিয়ে আমাকে দায়িত্ব দিয়েছেন। আমি সেই দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করেছি। এই ওয়ার্ডকে উন্নয়নের সফলতার ধারপ্রান্তে পৌছে দিয়েছি। আমার অসমাপ্ত কিছু উন্নয়ন কাজ বাকী আছে যেই কাজগুলো চলমান এবং আরো কিছু উন্নয়ন নতুন করে করতে হবে। আপনারা যদি আমাকে আবারো সেই সুযোগ দেন আমি আপনাদের কথা দিচ্ছি, এবার আরো দায়িত্বের সাথে সেই কাজগুলো সম্পূর্ন করবো এবং আপনাদের এই ৮নং ওয়ার্ডকে সারা বাংলাদেশের মধ্যে একটা আধুনিক রোল মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।

এছাড়াও রুহুল আমিন মোল্লা আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছে। আমাদের দেশের মানুষ যেন ভালো থাকতে পারে এবং শান্তিতে থাকতে পারে তিনি সেই চেষ্টাই করে যাচ্ছেন। এই সরকার এ দেশকে উন্নয়নের উচ্চ শিখড়ে নিয়ে যাচ্ছেন। সারা বিশ্ব তাকিয়ে আছে বাংলাদেশের দিকে। বাংলাদেশ কি করে এতো দ্রুত একটি উন্নয়নশীল দেশে পরিনত হচ্ছে। অনেক উন্নত দেশ এখন বাংলাদেশকে ফলো করছে।
এর আগে বিকেলে ধনকুন্ডা, ভূইঁয়াপাড়া, তাতখানা, এনায়েতনগর, আইলপাড়া, নতুন আইলপাড়া, দক্ষিন এনায়েতনগর ও বৌ বাজার সহ নগরীর ৮নং ওয়ার্ডব্যাপী এ নির্বাচনী গণসংযোগ করা হয় এবং এসময় কাউন্সিলর রুহুল আমিন মোল্লার লিফলেট বিলিসহ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করা হয়।

গোদনাইল ইউনিয়ন যুবলীগের সহ—সভাপতি ও জেলা নাট্যকমীর্ জোটের সিনিয়র সহ—সভাপতি মোঃ শাহজাহান এর সার্বিক পরিচালনায় এসময় গণসংযোগে আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ মুহি মোল্লা, মোঃ মজিদ সাউদ, মোঃ মুজিবুর সাউদ, মোঃ এহসান কবির রমজান, আইলপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ ইসমাঈল মাতবর, নতুন আইলপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি আবু মুসা, সাধারন সম্পাদক মাহতাব উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com