বালুচর ইউনিয়নকে আধুনিক ও মডেল এলাকা গড়ে তুলবো : শাহাদাত হোসেন 

প্রেসবাংলা ২৪. কম:  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী এ এস এম শাহাদাত হোসেন’র উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (১১ ডিসেম্বর) বিকাল ৪ টায় ইউনিয়নের ৯ নং ওয়ার্ড চরবয়রাগাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিভিন্ন ওয়ার্ড থেকে লোক এসে মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়।

প্রধান বক্তা হিসেবে শাহাদাত হোসেন বলেন আমার ভুল ত্রুটি থাকতে পারে ভুলগুলো ক্ষমা করে সামনে এগুনোর পথে সহযোগিতা করুন আমি আপনাদের সন্তান আপনাদের সেবা করতে চাই এবং আপনাদের ভোটে জয়ী হলে এই ইউনিয়নবাসীর সুযোগ সুবিধা সহ একালাকে একটি আধুনিক ও মডেল এলাকা গড়ে তুলবো ইনশাআল্লাহ।

এসময় বক্তারা বলেন আমরা যে, যে দলই করিনা কেনো শাহাদাত হোসেন ভালো লোক, শিক্ষিত মার্জিত এবং তার মেধা এই এলাকার উন্নয়নে বিশেষ ভুমিকা রাখবে বলে বিশ্বাস করি এবং তিনি যে শেখ হাসিনার আস্থাভাজন তার মাধ্যমেই বালুচর ইউনিয়নকে আধুনিক ও মডেল এলাকা গড়ে তুলার আশা রাখি সেই সাথে আমরা সকলে ভেদাভেদ ভুলে গিয়ে আগামী ২৬ শে ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবো ইনশাআল্লাহ।

চান মিয়া মাদবর’র সভাপতিত্বে ও সিরাজদিখান উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আরিফ হোসেনের সঞ্চালনায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ব বিধয়লয়ের ছাত্রলীগ নেতা আতিকুর রহমান, বিকল্পধারার নেতা আলী আজগর, আওয়ামী লীগ নেতা রশিদ মেম্বার, বালুচর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা মেম্বার, হাজী আব্দুর রহমান, আলহাজ্ব আতিকুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মোহাম্মদ জাহিদ, বালুচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি হারুনুর রশিদ, বালুচর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক হারুন, ৯নং যুগ্ন সম্পাদক দুদু মিয়া, মোঃ নাজির উদ্দিন, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু সিদ্দিক, বালুচর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবি সিদ্দিক মন্টু, বালুচর ইউনিয়ন ছাত্রলীগের নেতা জাহিদ, যুবলীগ নেতা হৃদয়, মোঃ সুরুজ, আমানউল্লাহ, আওয়ামিলীগ নেতা ইসমাইল,আবুল হোসেন মাদবর,মোহাম্মদ আলী, আব্দুর রাজ্জাক, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জব্বর আলী, মোশারফ, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম, ওমর আলী,সামছুল হক, সোহেল রানা প্রমুখ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com