ফতুল্লা ইউপি নির্বাচন উপলক্ষে বর্ধিত সভা

প্রেসবাংলা ২৪. কম: আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে ফতুল্লা থানা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ নভেম্বর মঙ্গলবার বিকালে ফতুল্লা থানা আওয়ামী লীগের অফিসে এই নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান বক্তাবলী ইউনিয়ন পরিষদ শওকত আলীর সঞ্চালনায় ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান কাশীপুর ইউনিয়ন পরিষদ সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরিফুল হক, যুবলীগ নেতা মজিবুর রহমান, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফাইজুল ইসলাম, মিছির আলী সাবেক মেম্বার, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ফতুল্লা থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহমেদ লিটন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা আওয়ামী যুবলীগের সভাপতি মীর সোহেল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ সভাপতি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফতুল্লা ইউনিয়ন পরিষদ লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ, সাবেক ছাত্রলীগ নেতা মোবারক হোসেন, বীর মুক্তিযোদ্ধা ওয়ালি মাহমুদ প্রমুখ।

এসময় ফতুল্লা থানা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলী বলেছেন, সকল প্রার্থীদের বক্তব্য শুনলাম ও বুঝতে পারলাম ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একাধিক প্রার্থী মনোনয়ন প্রত্যাশা করেছেন। আমরা সবাইকে নিয়ে এবং সকলের মতামত নিয়ে আলোচনা করে আমাদের এমপি শামীম ওসমানের সঙ্গে আলোচনা করে একজনকে মনোনয়ন দেয়া হবে। আমরাও চাই সবাইকে এক সারিতে এনে সবাইকে কাধে কাধে মিলিয়ে আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করার জন্য কাজ করার আহবান করছি। আমাদের সকলের নেতা এমপি শামীম ওসমানের সাথে আলোচনা করে একজনকে মনোনীত করে জেলা আওয়ামীলীগের মাধ্যমে তার নাম কেন্দ্রে পাঠানো হবে।

চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশা নিয়ে বক্তব্য রাখেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি লুৎফর রহমান স্বপন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিছির আলী, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল, থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক, থানা আওয়ামীলীগের সদস্য মজিবুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com