পরগাছা কখনো কাজে লাগেনা : শামীম ওসমান

প্রেসবাংলা ২৪. কম: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এখন তো গাছের পাতায় পাতায় আওয়ামী লীগ। পরগাছা কখনো কাজে লাগেনা। পরগাছারা যেভাবে ঝেঁকে বসছে তাতে আসল গাছ সামনে আসতে পারেনা। মানুষ এখন চাল-ডাল-তেল নুন খেয়ে-পরে ভালো আছে। যদি খেয়ে পরে ভালো না থাকতো তাহলে অনেকের কথায় মানুষ আন্দোলনে ঝাঁপিয়ে পড়তো। মানুষের পেটে যখন ক্ষুধা লাগে রাজপথে তখনি মানুষ নামে।

রোববার (১৪ নভেম্বর) দুপুরে বন্দরের নবীগঞ্জের সিএসডি ক্যাম্পাসে খাদ্যগুদামের ভিত্তিপ্রস্তর ও কাজের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শামীম ওসমান আরও বলেন, পেট যখন ভরা থাকে, মানুষের সমস্যার যখন সমাধান হয় তখন কারো ষড়যন্ত্রে কথা বলেনা। জনগণের মনের কথা ও ভাষা যারা বুঝে তারাই রাজনীতি করতে পারে। ১৫ আগস্টের কথা মনে পড়ে। পাকিস্তানের সামরিক বাহিনী সেদিন কাউকে মারেনি, মেরেছে মোস্তাক বাহিনী। মোস্তাকরা এখনো ভেতরে বাইরে সক্রিয়। তিন পুরুষ ধরে সংসদ সদস্য আমরা, দাদা-বাবা আমরা। ২১ বার হত্যার চেষ্টা হয়েছে প্রধানমন্ত্রীকে। ২১ আগস্টে গ্রেনেড হামলায় তিনি মারা গেলে বাংলাদেশে মুক্তিযুদ্ধের চেতনা থাকতো না। আমরা থাকতাম না।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে এসময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com