জাকিরের জয়ের ধ্বনি আলীরটেকে

প্রেসবাংলা ২৪. কম: নির্বাচনের সময়ে যতই ঘনিয়ে আসছে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের জয়ের ধ্বনি সর্বত্র ছড়িয়ে পড়ছে। আলীরটেক ইউনিয়নের সব এলাকার হাটে ঘাটে চায়ের দোকানে একটি নামই শোনা যাচ্ছে। ভোটাররা নিশ্চিত বিজয় বলে আশ্বস্ত করলেও জাকির হোসেন দিন রাত ভোটারদের দ্বারে দ্বারে ছুটে বেড়াচ্ছেন এবং ভোটারদের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন।

শনিবার (৬ নভেম্বর) বিকালে আলীরটেক ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পুরান গোগনগর এলাকায় গণসংযোগ করেন আলীরটেক ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব জাকির হোসেন।

এদিকে জাকির হোসেন গণসংযোগ বের হলেই জনতার শ্রোত নেমে আসে। আওয়ামীলীগের নেতাকর্মী ছাড়াও সাধারণ জনগন জাকির হোসেনের সাথে থেকে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। জাকির হোসেন গরীবের বন্ধু এবং আল্লাহ ওয়ালা ব্যক্তি হওয়ায় দলমত নির্বিশেষে সবাই তাকে মন থেকে ভাল বাসেন। তিনি একজন আদর্শবান ব্যক্তি ও অন্যায়ের প্রতিবাদী হওয়ায় সবার কাছে তিনি সকলের প্রিয় মানুষ। যার কারনে সাধারণ জনগন নি:সার্থে জাকির হোসেনের পিছনে ছুটে গিয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

ভোটাররাও জাকিরের জয় নিয়ে আশার বানী শুনিয়ে বলছেন, আপনাকে আমাদের উন্নয়নের স্বার্থেই আমরা নির্বাচিত করবো। আপনি কেনো এতো পরিশ্রম করে আমাদের কাছে আসছেন? আমরা আপনাকে ছাড়া অন্য কাউকে চিনি না। আপনি শুধু নৌকার মাঝি নন, আপনি আলীরটেকবাসীর মাঝি। আপনি চেয়ারম্যান নিশ্চিত, কোন চিন্তা না করে এখন থেকেই চিন্তা করেন আলীরটেককে কিভাবে সাজাবেন।

এ দিন গণসংযোগে উপস্থিত ছিলেন গোগনগর এলাকার সমাজ সেবক মুসলিম মাতবর, মোফাজ্জল হোসেন, সমাজ সেবক জয়নাল আবেদীন, মুক্তারকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ শহিদুল্লাহ, নাজির হোসেন, নাসির হোসেন, সদর থানা যুবলীগের সভাপতি সালেহ আহমেদ খোকন, সদর থানা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলীনূর মোল্লা, সদর থানা যুবলীগের যুগ্ম সম্পাদক ওমর ফারুক, যুবলীগ নেতা এসবি শাহীন সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও আলোকিত আলীরটেকের সভাপতি শাহিন রাজু মেম্বার সহ বিভিন্ন মহল্লার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ দিন গণসংযোগে অংশগ্রহন করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা। পরবর্তিতে হঠাৎ শারিরিকভাবে অসুস্থ হওয়ায় এদিনের মতো গণসংযোগ শেষ করেন খোকন সাহা। তবে জাকির হোসেন দলীয় নেতাকর্মীদের নিয়ে গনসংযোগ চালিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com