কাশিপুরের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে চাই : বাদল

প্রেসবাংলা ২৪. কম: ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল বলেছেন, নৌকার প্রতীকে আমি নির্বাচন করছি নৌকার সম্মান রক্ষা করার দায়িত্ব আমার এবং জনগনের। নৌকার মালিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সারা দেশে উন্নয়ন করছে জনগনের মাঝে তুলে ধরতে হবে। আর কাশিপুরে গত ৫ বছরে নৌকায় কতটুকু উন্নয়ন করেছে তাও জনগনকে বুজাতে হবে। আমি কাশিপুরের নৌকার মাঝি হয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ব্যাপক উন্নয়ন করতে সপক্ষ হয়েছি। আগামীতে চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো ইনশায়াল্লাহ। কাশিপুরে ৮০ ভাগ কাজ হয়েছে বাকী ২০ ভাগ কাজ সস্পন্ন করতে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছি।

বুধবার (৩ নভেম্বর) বিকেলে কাশিপুর মধ্যনরসিংপুর প্রাইমারী স্কুল মাঠে নৌকার পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এম সাইফউল্লাহ বাদল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমার সাথে যে প্রতিদ্বন্ধিতা করছে ওনাকে কাশিপুরের বেশির ভাগ লোক চিনেন না। উনি জনগনের মাঝে ভোট চাইতে যায় না এবং কোন প্রচার প্রচারনা চালায় না। উনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার জন্য নির্বাচনে দাড়ায়নি। নৌকার বিপক্ষের শক্তি যারা ষড়যন্ত্র করছে তাদের ইন্ধনে কাজ করার জন্য নির্বাচনে অংশগ্রহন করেছে। আমার প্রতিদ্বন্ধি প্রার্থীকে ছোট করে কিছু বলতে চাই না। উনি নির্বাচন করছেন জনগনের মাঝে যাক এটাই ওনার কাছে আমি প্রত্যাশা করছি। জনগনের পাশে গিয়ে ভোট প্রার্থনা করুক। ষড়যন্ত্রকারীদের কথা না শুনে নিজের প্রতীক নিয়ে ভোটারদের ঘরে গিয়ে ভোট চাওয়ার আহবান করেন তিনি।
নিজের

উঠান বৈঠকেে স্থানীয় সমাজ সেবক আওলাদ হোসেনের সভাপতিত্বে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শ্যামলের সঞ্চানলয়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি বাবু চন্দনশীল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সস্পাদক আলহাজ্ব শওকত আলী, সহসভাপতি আশরাফুল আলম, সহসভাপতি গিয়াস উদ্দিন, সাংগঠনিক সস্পাদক জাহাঙ্গীর হোসেন, এমএ মান্নান, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, সহপ্রচার সস্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন কাশিপুর ৩ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী শামীম আহম্মেদ, মো: বাদশা মিয়া, স্থানীয় আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম, মাহফুজুর রহমান, কবির মোল্লা, মো: সেলিম, জুয়েল হোসেন, যুবলীগ নেতা মিলন আহম্মেদ, সাইদুর রহমান, ইব্রাহিম, আমজাদ হোসেন, খলিলুর রহমান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com