শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড গুলো জনগনের মাঝে তুলে ধরতে হবে : জাকির

প্রেসবাংলা ২৪. কম:  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন। তিনি বলেন, সারা দেশে আওয়ামীলীগ সরকার যে ধরনের উন্নয়ন করেছে এবং করছে। তা ইতিহাস বিরল। পন্মা সেতু, মেট্রোরেল সহ সারা দেশে উন্নয়ন গুলো হচ্ছে তা বিশ্বের দরবারে শেখ হাসিনার সুনাম ছড়িয়ে পড়েছে। আমাদেরও উচিৎ শেখ হাসিনার উন্নয়নের কর্মকান্ড গুলো জনগনের মাঝে তুলে ধরতে হবে এবং প্রচার করতে হবে। আর আলীরটেকে নৌকার সম্মান রক্ষা করতে হলে নৌকা যে উন্নয়নের প্রতীক জনগনের কাছে তা তুলে ধরতে হবে।

মঙ্গলবার (২ নভেম্বর) বিকালে আলীরটেক ইউনিয়নের তৃণমূলের আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে মত-বিনিময় সভায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী জাকির হোসেন এসব কথা গুলো বলেন।

জাকির হোসেন আরো বলেন, আগামী ১১ নভেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে এলাকার উন্নয়নের সুযোগ করে দিতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ একটি শক্তিশালী রাজনৈতিক দল। এ দলের হাত ধরেই বাংলাদেশ আজ উন্নয়নশীল রাস্ট্রে পরিনত হয়েছে। সেই উন্নয়নের ধারাবাহিক ধরে রাখতেই নৌকার পক্ষে থাকতে হবে। আলীরটেকের উন্নয়নের চিন্তা করতে হলে নৌকাকে বিজয়ী করতে হবে।

জাকির হোসেন আরও বলেন, আলীরটেক একটি শান্তিপ্রিয় ইউনিয়ন। এ ইউনিয়নের মানুষও শান্তিপ্রিয়। কোন চাঁদাবাজ, ভূমিদূষ্যদের স্থান আলীরটেকে হবে না। সন্ত্রাসী, দখলবাজদের রুখতে আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।
সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যু কোন দলের নয়। এই সরকারের আমলে কেউ সন্ত্রাসী কর্মকান্ড করে টিকতে পারবে না। তাই আলীরটেকে কোন সন্ত্রাসী, ভূমিদস্যুদের স্থান হবে না। যারা সন্ত্রাসী, চাঁদাবাজি ও ভূমিদস্যুতা করে থাকেন এখনো সময় আছে ঐ কর্মকান্ড গুলো বাদ সঠিক পথে ফিরে আসেন। নতুবা আলীরটেকবাসী শক্ত ভাবে দমন করবে ইনশায়াল্লাহ।

মতবিনিময়ে উপস্থিত ছিলেন আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক শহীদুল্লাহ, সমাজ সেবক আলীনূর মোল্লা, হাজী শরীফ হোসেন, মুক্তারকান্দি আর্দশ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মো. শহিদুল্লাহ, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ খোকন, সহ-সভাপতি এসটি আলমগীর, যুগ্ম সম্পাদক ওমর ফারুক, স্থানীয় সমাজ সেবক নাজির হোসেন, নাসির মাতবর, আব্দুর রহমান, হযরত আলী মন্ডল, ৮নং ওয়ার্ডের মেম্বার মোক্তার হোসেন, ১নং ওয়ার্ডের মেম্বার জাকির হোসেন, আলীরটেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক শাহীন রাজু, শাহ জালাল, দিদার হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com