গোলাম সারোয়ার মানুষের কল্যানে কাজ করে গেছেন : হেলাল

প্রেসবাংলা ২৪.কম: নারায়ণগঞ্জ পৌড় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শহর যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ারের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) বাদ আসর উত্তর চাষাড়া জামে মসজিদে পরিবারের আয়োজনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল উপস্থিথ ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মো. বাদল, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, জেলা যুবলীগ নেতা এহসানুল হক নিপু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানী, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ নানা সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময়ে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্রয়াত গোলাম সারোয়ারের ছোটভাই জাকিরুল আলম হেলাল, আমার মনে হয়না সারোয়ার ভাই মারা গেছেন। এখনো প্রায় সময় মনে হয় তিনি আমাদের খুব কাছাকাছিই আছেন। নারায়ণগঞ্জের মানুষের খুব কাছে গিয়েছিলেন তিনি। মানুষের কল্যানে কাজ করে গেছেন। তিনি জীবিত থাকা অবস্থায় সবসময় ওসমান পরিবারের পাশে থেকে রাজনীতি করেছেন। আপনারা সব সময় তার জন্য দোয়া করবেন। সারোয়ার ভাই যেনো জান্নাতের উচ্চ মাকামে পৌছাতে পারে।

মিলাদ ও দোয়া মাহফিলে সারোয়ার পরিবারের আমন্ত্রনে প্রচুর মানুষের আগমন ঘটে। রাজনৈতিক ব্যক্তি থেকে শুরু করে সাধারণ মানুষের উপস্থিতিতে উত্তর চাষাড়ার আশপাশ এলাকা কানায় কানায় পূর্ন হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com