নদীতে ঝাঁপ দিয়েও রক্ষা হলো না মাদক ব্যবসায়ীর

প্রেসবাংলা ২৪.কম: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন আষাঢ়িয়ারচর মেঘনা সিরামিক ইন্ডাস্ট্রীজ লিমিটেড এর গেইটের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপনকালে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।
সোমবার (২৫ অক্টোবর) বিকালের অভিযানে উদ্ধার করা হয় ৮৮ বোতল, মোটরসাইকেল, ৩টি মোবাইল ও ৩টি সীম।
র‌্যাবা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপরোক্ত মাদক পরিবহনের সংবাদ পাওয়ার পর র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন আষাঢ়িয়ারচর সাকিনস্থ মেঘনা সিরামিক ইন্ডাস্ট্রীজ লিমিটেড এর গেইটের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে। চেকপোষ্ট করাকালীন ২জন লোক মোটরসাইকেলযোগে আসার সময় মোটরসাইকেলটিকে সিগন্যাল দিলে তারা মোটরসাইকেলটি না থামিয়ে স্পিড আরো বাড়িয়ে দিয়ে পালিয়ে যেতে থাকে। এরুপ অস্বাভাবিক আচরণ দেখে র‌্যাবের চৌকস দল মোটরসাইকেলটির পিছনে ধাওয়া করে। এক পর্যায়ে একজন আসামী তার মোটরসাইকেলটি ফেলে দৌড়ে নদীতে ঝাঁপ দেয়। র‌্যাবের চৌকস দল তাকে নদী থেকে উদ্ধার করে। অপর জনকে ধরে ফেলে।
জিজ্ঞাসাবাদে তারা তাদের মোটরসাইকেলে মাদক বহন এর কথা স্বীকার করে। র‌্যাব কর্তৃক মোটরসাইকেল তল্লাশি করে সীটের নিচ এর গোপন কুঠুরি থেকে ৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
তারা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে এই অভিনব কায়দায় মাদক পরিবহন ও ক্রয় বিক্রয় করে আসছিল বলে জানা যায়। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com