সদর উপজেলার ৬ ইউপিতে মনোনয়ন বাছাইয়ে বৈধ প্রার্থী যারা

প্রেসবাংলা ২৪. কম: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার ৬টি ইউনিয়নের প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই-বাছাই করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার অডিটোরিয়ামে জেলা নির্বাজন কর্মকর্তা মতিয়ুর রহমান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আফরোজা আক্তারের উপস্থিতিতে প্রার্থীদের মনোনয়ন যাচাই -বাছাই বরা হয়।

এ সময়ে, কাশীপুর ইউপি চেয়ারম্যান পদে তিনজনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। তারা হলেন: বর্তমান ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম সাইফউল্লাহ বাদল, ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মুহাম্মাদ ওমর ফারুক ও স্বতন্ত্র প্রার্থী রাশেদুল ইসলাম। এছাড়া সাধারণ সদস্যের ৯টি পদের বিপরীতে ৩৩ জন ও সংরক্ষিত নারী সদস্যের ৩টি পদের বিপরীতে ১০ জন মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। বাতিল করা হয়েছে ২ জন সাধারণ সদস্যের মনোনয়নপত্র।

বক্তাবলী ইউপি চেয়ারম্যান পদে বর্তমান ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম শওকত আলীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। বাতিল করা হয়েছে জাতীয় পার্টির প্রার্থী আবুল হোসেন ও আরেকজন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র। এছাড়া সাধারণ সদস্য পদে ৪১ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জনের প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়। সাধারণ সদস্য পদে একজনের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে।

এনায়েতনগর ইউপি চেয়ারম্যান পদে দুইজনের প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়। তারা হলেন: বর্তমান ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আসাদুজ্জামান, ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী আব্দুস সালাম। এছাড়া সাধারণ সদস্য পদে ৩৭ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৮ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ইউসুফ আলীর এবং ৩ জন সাধারণ সদস্য ও ২ জন সংরক্ষিত নারী সদস্যের প্রার্থিতা অবৈধ ঘোষণা করা হয়েছে।

কুতুবপুর ইউপি চেয়ারম্যান পদে চারজনের প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়। তারা হলেন: বর্তমান ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মনিরুল আলম সেন্টু, বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (বাসদ) মনোনীত প্রার্থী এস এম কাদির, ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মোহাম্মদ কাউছার আহমেদ, জাকের পার্টির মনোনীত প্রার্থী জাকির হোসেন। এছাড়া সাধারণ সদস্য পদে ৪৬ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। ৫ জন সাধারণ সদস্যের প্রার্থিতা অবৈধ ঘোষণা করা হয়েছে।

আলীরটেক ইউপি চেয়ারম্যান পদে তিন জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। তারা হলেন: আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাকির হোসেন, স্বতন্ত্র প্রার্থী সায়েম আহাম্মেদ, ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মো. ফিরোজ। এছাড়া সাধারণ সদস্য পদে ২৯ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। চেয়ারম্যান পদে জাকের পার্টির মনোনীত প্রার্থী আমানুল্লাহ`র ও ২ জন সাধারণ সদস্যের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

গোগনগর ইউপি চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। তারা হলেন: আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জসিম উদ্দিন, নুর হোসেন সওদাগর, ফজর আলী, সাইদুর রহমান, ইসলামী আন্দোলনের প্রার্থী আবুল কাশেম। এছাড়া সাধারণ সদস্য পদে ৩৫ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জনের প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়। সাধারণ সদস্য পদে ১ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com