শিশুরা হোক শেখ রাসেলের মতই অদম্য আত্মবিশ্বাসী : ডিসি

প্রেসবাংলা ২৪.কম:  ‘শেখ রাসেল, দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা কর্মসূচির মধ্য দিয়ে নারায়ণগঞ্জেও তাঁর জন্মবার্ষিকী উদযাপন করা হচ্ছে। সোমবার (১৮ অক্টোবর) সকালে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও  বেলুন উড়ানোর মাধ্যদিয়ে দিনটির শুভ সূচনা করা হয়।
সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বেলুন উড়ানোর পর তার আত্মার মাগফেরাত কামনায় দোয়ার আয়োজন করা হয়। এরপর কেন্দ্রীয় অনুষ্ঠান উপভোগের পাশাপাশি আলোচনা অনুষ্ঠান ও প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
দিবসটি উপলক্ষে আজ বিভিন্ন হাসপাতাল, জেলখানা ও শিশুসদন সমূহ উন্নতমানের খাবার পরিবেশন করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসন।
এ সময়ে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ তার বক্তব্যে আশাবাদ ব্যক্ত করে বলেন, আমাদের প্রত্যেকটি শিশু তার পিতৃস্নেহে ও মাতৃস্নেহে বিকশিত হওয়ার সুযোগ যেন পায়, শেখ রাসেলের মত আর কোন শিশু যেন ঘাতকের বুলেটে নিহত না হয়। আর এই প্রজন্মের শিশুরা হোক শেখ রাসেলের মতই অদম্য আত্মবিশ্বাসী।
এ সময়ে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জায়েদুল আলম, সিভিল সার্জন ডা. ইমতিয়াজ সহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com