বুড়িগঙ্গায় পড়ে ছাত্র নিখোঁজ

ফতুল্লা প্রতিনিধি, প্রেসবাংলা২৪.কম: নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে পড়ে আতিফ আফনান নামে মাদ্রাসার পঞ্চম শ্রেনীর ছাত্র নিখোঁজ হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে ফতুল্লার ধর্মগঞ্জ শাহিন কোলেষ্টর ঘাটে এঘটনা ঘটে। দুপুর ১২টা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল নদীতে সন্ধান চালাচ্ছে।
নিখোঁজ ছাত্র আতিফ আফনান(১২) লক্ষীপুর জেলার দোলাকান্দী মাওলানা বাড়ীর শাহাদাত হোসেনের ছেলে। সে বাবা মায়ের সঙ্গে ফতুল্লার হরিহরপাড়া আমতলা এলাকায় বসবাস করেন এবং ধর্মগঞ্জ ইসলামীয়া আরাবিয়া দাখিল মাদ্রাসার ৫ম শ্রেনীর ছাত্র। খবর পেয়ে মাদ্রাসার ছাত্র শিক্ষকসহ এলাকাবাসী নদীর তীরে ভীর জমিয়েছে।
আতিফ আফনানের বাবা শাহাদাত হোসেন জানান, আফনান প্রতিদিন বাসা থেকে আগেই মাদ্রাসায় চলে আসে। আজও আগেই আসছে। সকাল ৯টায় সে মাদ্রাসা থেকে সহপাঠিদের সঙ্গে নদীর তীরে আসে ঘুরতে। এরপর একটি থেকে আরেকটি বাল্কহেডে লাফিয়ে যাওয়ার সময় পায়ে দড়ি পেচিয়ে নদীতে পড়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ। ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঢাকা থেকে এসে সন্ধান চালাচ্ছে। এখনো পাওয়া যায়নি।
মাদ্রাসার শিক্ষক আব্দুল মতিন জানান,সকালে ছাত্ররা গিয়ে মাদ্রাসায় জানান আতিফ আফনান নদীতে পড়েগেছে। তখন দ্রুত তার অভিভাকদের জানিয়ে নদীর তীরে এসে আমরাও খোঁজাখুঁজি করছি। এ ছাত্র তার বাসায় থেকে মাদ্রাসায় পড়ে। সে সাতার জানেনা।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। চেষ্টা চলছে ছাত্রটিকে উদ্ধারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com