নৌকা প্রতীক নিয়ে মনোনয়নপত্র দাখিল করলেন জাকির হোসেন

নারায়ণগঞ্জ প্রতিনিধি, প্রেসবাংলা২৪.কম: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদে আলহাজ্ব জাকির হোসেন নৌকা প্রতীক পেয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন। নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দদের নিয়ে জাকির হোসেন মনোনয়নপত্র দাখিল করেন। তিনি মনোনয়নপত্র দাখিলের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমানকে ধন্যবাদ করে তাদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেছেন।

শনিবার (১৬ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার প্রানী সম্পদ অফিসার আতাউর রহমান ভূইয়া কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

এদিকে এরআগে আলীরটেক ইউনিয়নে নৌকা প্রতীক দেয়া হয়েছিল মতিউর রহমান মতিকে আওয়ামীলীগের প্রার্থী হিসাবে মনোনয়ন দেয়া হয়েছিল। একই দলের প্রার্থী আলহাজ্ব জাকির হোসেন নির্বাচন করার ঘোষণা দেয়ার পর মতি নির্বাচন থেকে সরে দাড়ান। পরে স্থানীয় আওয়ামীলীগ জাকির হোসেনকে আওয়ামীলীগের প্রার্থী হিসাবে মনোনয়ন দেয়া হয়। জাকির হোসেনকে আওয়ামীলীগের মনোনয়ন দেয়ায় আলীরটেবাসীর মাঝে উল্লাস দেখা দেয়।

মনোনয়নপত্র দাখিলের পর জাকির হোসেন সর্ব প্রথম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আওয়ামীলীগের মনোনয়নপত্র দিয়ে আমাকে চিরঋণী করে  দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।

আলীরটেকবাসীর  পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি সেলিম ওসমান এবং এমপি শামীম ওসমান কৃতজ্ঞতা প্রকাশ করছি। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ওসমান পরিবারের দুই এমপির সুনাম ধরে রেখে এলাকার উন্নয়ন করে যাবো। বিগত আমলে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর নিঃস্বার্থে আলীরটেকের উন্নয়ন করে গেছি। জানি না আলীরটেকবাসীর জন্য কতটুকু ভাল বাসা দিয়েছি, তবে আলীরটেকবাসীর কাছ থেকে অফুরন্ত ভাল বাসা পেয়েছি। তাই আবারো চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে আলীরটেককে একটি মডেল ইউনিয়ন হিসাবে রূপান্তর করতে
পারবো। শুধু সবাই সেলিম ওসমান ও শামীম ওসমানের জন্য দোয়া করবেন।

মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সভাপতি নাজির উদ্দিন মাদবর, সাধারণ সম্পাদক আল মামুন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ সদর থানার যুবলীগের সভাপতি সালেহ আহম্মদ খোকন, যুগ্ম সম্পাদক ওমর ফারুক, আলীরটেক ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদউল্লাহ পাটোয়ারী, স্থানীয় সমাজ সেবক আব্দুল গফুর রাজা মিয়া, মুসলিমনগর নয়াবাজার পঞ্চায়েত প্রধান আলহাজ্ব শফিকুল ইসলাম, মুক্তারকান্দির পঞ্চায়েত প্রধান, জয়নাল বেপারী, আলী আহম্মদ প্রধান, আমানউল্লাহ মেম্বার, কাদির মৃধা, শরীফ হাজীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com