জনবিচ্ছিন্ন বিতর্কিত চেয়ারম্যান মতি! নির্বাচন চায় আলীরটেকবাসি

নিজস্ব প্রতিবেদক, প্রেসবাংলা২৪.কম: জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন বিতর্কিত চেয়ারম্যান মতিউর রহমান মতি। বিগত সময় স্থানীয় প্রভাবশালী এমপিকে খুশি করে নির্বাচন ছাড়াই চেয়ারম্যান বনে যান মতি। এবারের নির্বাচনেও তার কোন গ্রহণযোগ্যতা না থাকলেও সে স্থানীয় এমপির মন পেতে মরিয়া। এ নিয়ে আলীরটেকবাসির মনে ক্ষোভ বিরাজ করছে। তারা চায় অবাধ ও সুষ্ঠ নির্বাচন যাতে করে জনগণ তাদের পছন্দের যোগ্য পার্থীকে নির্বাচিত করতে পারেন।

স্থানীয়রা জানান, ভোট ছাড়া নির্বাচিত হওয়ায় জনগণের পাশে নেই মতি। জনগণকে বিচারের নামে হয়রানি সহ হামলা মামলা দিয়ে আতঙ্ক তৈরী করে রেখেছেন তিনি। বিগত ৫ বছরে কোটি কোটি টাকার উন্নয়নের কথা বললেও আসলে আলীরটেক ইউনিয়নে তেমন কোন উন্নয়ণমূলক কাজ করেননি। মহামারী করোনার সময়ও তিনি এলাকাবাসির পাশে দাঁড়াননি। এলাকাবাসি জানান, যদি ভোটের মাধ্যমে নির্বাচন হয় তাহলে মতি চেয়ারম্যান কখনো নির্বাচিত হতে পারবেনা। আলীরটেকবাসির কাছে তার কোন জনপ্রিয়তা নেই সেটা প্রমানিত হবে। স্থানীয় এলাকাবাসি এমপি সেলিম ওসমানের কাছে সুষ্ঠ নির্বাচনের জন্য জোর দাবি জানাচ্ছে।

সরোজমিনে গিয়ে দেখা গেছে গোপচরের একটি কার্লভাট ভাঙ্গা, ঝুকি নিয়ে পার হচ্ছে যানবাহন ও জনগণ। বহুবার চেয়ারম্যানের কাছে এলাকাবসি দাবি জানিয়েও এর কোন প্রতিকার পাননি। এছাড়াও কুড়ের পার ব্রিজ থেকে নামার সময় রাস্তটি ভাঙ্গা থাকায় বিভিন্ন সময় দুর্ঘটনার শিকার হচ্ছে এলাকাবাসি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ও জনগণ চেয়ারম্যানের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন। এছাড়াও বিচারের নামে ইউনিয়ন পরিষদে চলে প্রহসন ও বেত্রাঘাতের মতো অপরাধ মূলক কর্মকান্ড । বিগত ৫ বছরে এলাকার জন্য কোন নতুন কোন রাস্তা নির্মাণ করেননি তিনি। সাবেক চেয়ারম্যান জাকির হোসেন এর করা রাস্তায় দায়সাড়া ভাবে রিপায়ারিং করে রাস্তা তৈরীর বাহাবা নিচ্ছেন তিনি।

তবে এবারের নির্বাচনে জনগণ তাকিয়ে আছেন স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমানের প্রতি। আলীরটেক বাসীর দাবি সেলিম ওসমান স্থানীয় জনগণের আস্থার প্রতিফলন ঘটিয়ে সুষ্ঠ ‍ও সুন্দর নির্বাচনের পরিবেশ তৈরী করে দিবেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x