শামীম ওসমানের নির্দেশ পেলে নির্বাচন করবো: জুয়েল হোসেন

প্রেসবাংলা ২৪.কম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডের এলাকাবাসী এবার কাউন্সিলর হিসাবে দেখতে চায় মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেনকে। যিনি জনপ্রতিনিধি না হয়েও এলাকার মানুষের পাশে যেভাবে থেকে কাজ করে যাচ্ছেন, সেই স্বার্থেই এলাকাবাসীর মুখে মুখে এবার জুয়েল হোসেন নাম। তবে, তার রাজনৈতিক অভিবাবক নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের নির্দেশ ছাড়া তিনি নির্বাচন করবেন না বলে জানিয়েছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) একান্ত সাক্ষাতে জুয়েল হোসেন জানান, ১২নং ওয়ার্ডের মুরুব্বী এবং এলাকাবাসী সকলে চাচ্ছে আমি কাউন্সিলর হিসেবে নির্বাচন করি। তবে, আমার রাজনৈতিক এবং পারিবারিক অভিবাবক একেএম শামীম ওসমান। তিনি যদি মনে করেন যে, আমার বয়স হয়েছে আমি মানুষের পাশে থেকে সেবার করতে পারবো। যদি আমায় নির্দেশ দেন, তাহলে আমি নির্বাচন করবো। তার অনুমতি ছাড়া আমি এক পা আগাবো না।

তিনি আরও জানান, আমি আওয়ামী লীগের ক্ষুদ্র একজন কর্মী। শামীম ওসমান আমার অভিবাবক তার কাছ থেকে আমি রাজনীতি শিখেছি। আমি দেখেছি, তিনি কিভাবে মানুষের পাশে থেকে মানুষের কল্যানে কাজ করে। মানুষকে ভালোবেসে, মানুষের কল্যানে কাজ করে সৃষ্টিকর্তার সন্তুষ্টি পাওয়া যায়। তার দেখানো পথেই চলছি। মানুষের পাশে থেকে পরম আনন্দ পাই। তাই আজীবন মানুষের পাশেই থাকতে চাই।

এদিকে গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় নাসিক ১২নং ওয়ার্ডে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে কর্মীসভায় জুয়েল হোসেনকে কাউন্সিলর হিসাবে সর্মথন জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মো. বাদল সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সেই সাথে এলাকাবাসী ও চান নতুন কাউন্সিলর। এলাকাবাসী জানান নতুন নেতৃত্ব

খোঁজ নিয়ে জানা যায়, জুয়েল হোসেন ১৯৯৩ সাল থেকে ছাত্র রাজনীতিতে জড়িত ছিলেন। পরবর্তীতে ২০০৬ সালে নারায়ণগঞ্জে মহানগর সেচ্ছাসেবকলীগ কাউন্সিলে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। বর্তমানে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব সহ একাধীক দায়িত্ব পালন করছেন। যার মধ্যে পিডাব্লিউডি মসজিদের উপদেষ্টা ,বঙ্গবন্ধু স্মৃতি প্রাইমারি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি, প্রতিষ্ঠা চেয়ারম্যান চাইল্ড হেভেন কিন্ডারগার্টেন স্কুল, ঘাতক দালাল নির্মূল কমিটির সাংগঠনিক সম্পাদক।

জুয়েল হোসেন রাজনৈতিক পরিবার থেকে বেড়ে উঠেছেন। তার মামা প্রয়াত গোলাম সারোয়ার নারায়ণগঞ্জ শহর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শহর যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও বর্তমানে আরো দুই মামা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু। তার আপন বড়ভাই কায়সার বৃহত্তর কুমিল্লার হোমনা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x