অামরা মধু খাওয়ার জন্য রাজনীতি করিনা : ভিপি বাদল

প্রেসবাংলা ২৪. কম: নারায়ণগঞ্জ জেলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট অাবু হাসনাত শহীদ মো. বাদল বলেছেন, বঙ্গবন্ধুর চারনভুমি ছিলো নারায়ণগঞ্জে। জীবনে বহুবার তিনি নারায়ণগঞ্জে এসেছেন। নারায়ণগঞ্জ থেকে যতক্ষন পর্যন্ত মিছিল ঢাকায় না পৌছাতো ততক্ষন মিটিং শুরু হতো না।

 

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে নাসিক ৬নং ওয়ার্ডে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

 

তিনি অারও বলেন, অামরা কোন মধু খাওয়ার জন্য রাজনীতি করিনা। স্বার্থ ত্যাগ করে রাজনীতি করি। ঐক্যবদ্ধভাবে অাওয়ামী লীগ এগিয়ে যাক এই প্রত্যাশা করি।

 

অতিথির বক্তব্যে মহানগর অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, বাংলাদেশের সবচেয়ে নোংরা সিটি কর্পোরেশন হলো নারায়ণগঞ্জ। সেলিম ওসমান,শামীম ওসমান বারবার বলছেন জনপ্রতিনিধিরা ঐক্যবদ্ধ হই। মেয়র অাইভী তাদের কথা শুনলে, সিদ্ধিরগঞ্জের রাস্তাটা ডাবল হয়ে যেতো। উন্নয়নের নামে লুটপাট করছে। ১কোটি টাকার কাজ ৫০ লাখ হয় অামরা জানি বাকি টাকা কোথায় যায়।

 

তিনি অারও বলেন, ৬৫০ শতাংশ জায়গার ভাড়া ৩৫ হাজার অার অালী অাহম্মদ চুনকা পাঠাগারে একটা মিলনায়তনের ভাড়া প্রতিদিন ১০ হাজার মাসে ৩লক্ষ। তাও বিএনপির একজনের কাছে। এটা কি দুনীর্তি না? অামি দেবোত্তরে সম্পত্তি সম্পকে বললাম অামার বিরুদ্ধে মামলা করলেন সাইবার ট্রাইবুনালে, দলীয় নেতাকর্মীরা কি ছিলো না?

 

নাসিক ৬নং ওয়ার্ড (সাবেক সুনীলপাড়া ইউনিয়নের) ভারপ্রাপ্ত সভাপতি
হোসেন অাহমেদ সরদারের সভাপতিত্বে এ সময়ে অারও উপস্থিত মহানগর অাওয়ামী লীগের সহ-সভাপতি বাবু চন্দন শীল, সাংগঠনিক সম্পাদক জাকিরুল অালম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন প্রমুখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x