না ফেরার দেশে বক্তাবলীর প্রবীণ আ’লীগ নেতা আফাজ উদ্দিন ভূঁইয়া

নিজস্ব প্রতিবেদক, প্রেসবাংলা২৪.কম: না ফেরার দেশে চলে গেলেন বক্তবলী ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি আফাজ উদ্দিন ভূঁইয়া (ইন্নলিল্লাহি …………… রাজিউন )। রাজধানীর আজগর আলী হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মঙ্গলবার (১৭ ই আগষ্ট) রাত ৩ টায় আজগর আলী হসপিটালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৮০ বছর। জীবদ্দশায় তিনি ২ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুণাগ্রাহী রেখে যান। বাদ জোহর বক্তাবলী ফেরীঘাট সংলগ্ন মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে। তিনি ছিলেন অত্যন্ত সৎ, সদালাপি, পরোপকারী সমাজসেবক ও রাজনীতিবিদ। তিনি ছিলেন সকলের সাথে হাস্যোজ্জল ও সবার প্রিয় একজন মানুষ। তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী এবং নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন।

এই প্রবীণ রাজনীতিবিদ চলে যাওয়ায় বক্তাবলী আলোচিত সামাজিক সংগঠন ‘ধলেশ্বরীর তীরে সমাজকল্যাণ সংস্থা’র সভাপতি নুরুজ্জামান জিকু ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ইমরান গভীর শোক জানিয়েছেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x