মেজর পরিচয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার ৩

ফরহাদ খান, প্রেসবাংলা২৪.কম: নড়াইলে মেজর পরিচয়ে চাকুরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে নয়ন কুমার সিংহসহ (২৮) তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১১ আগস্ট) সন্ধ্যায় নড়াইল শহরের স্টেডিয়াম এলাকা থেকে তিনজনকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। মেয়র পরিচয়দানকারী নয়ন সিংহ নড়াইল সদরের শাহাবাদ ইউনিয়নের চাঁদপুর গ্রামের অবনী সিংহের ছেলে।

তার দুই সহযোগী হলেন-সদরের চিলগাছা রঘুনাথপুর গ্রামের রুস্তম শেখের ছেলে মিজান শেখ (৪৫) ও রঘুনাথপুর গ্রামের মোসলেম ফকিরের ছেলে আহাদ ফকির (৪২)।

সদর থানার ওসি শওকত কবির জানান, তারা দীর্ঘদিন ধরে মেজর ও সেনাবাহিনীর লোক পরিচয়ে নড়াইলের বিভিন্ন এলাকার চাকুরি প্রত্যাশীদের কাছ থেকে টাকা লুটে নিয়েছে। নড়াইলে নির্মাণাধীন রেলওয়ে প্রকল্পসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরি দেয়ার নামে টাকা লুটে নেয় নয়নসহ তার সহযোগীরা।

এ সময় তাদের কাছ থেকে ২৫ হাজার ৫০০টাকাসহ একাধিক পরিচয়পত্র, নাগরিক সনদপত্র, সার্টিফিকেটের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ছাড়াও চাকুরি প্রত্যাশীদের অনেক ছবি  জব্দ করা হয়েছে।

এ ঘটনার সঙ্গে আর কেউ জড়িত কিনা, সে ব্যাপারে নয়নসহ তার দুই সহযোগীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে, তাদের গ্রেফতারের খবরে ভূক্তভোগীরা তাৎক্ষণিক থানায় ভিড় করেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x