ফতুল্লার ব্যবসায়ী পিতা-পুত্রের জামিন

প্রেসবাংলা ২৪.কম: একটি মিথ্যা ও সাজানো মামলায় জামিন পেয়েছেন ফতুল্লার ব্যবসায়ী মো. সাহাবুদ্দিন ও তার ছেলে এবিএম তালহা। নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুনের আদালতে জামিন পেয়ে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন তারা।

জামিনে মুক্ত হয়ে ব্যবসায়ী মোঃ শাহাব উদ্দিন বলেন, ফতুল্লার আলীগঞ্জের মোহাম্মদ ইলিয়াস ও তার ছেলে আবুল হাসনাতের নেতৃত্বে একটি ভূমিদস্যু সিন্ডিকেট আমার সম্পত্তি আত্মসাতের লক্ষ্যে আমার ও আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা সাজানো মামলা দায়ের করে। ইতিপূর্বেও তারা একই ধরনের আরেকটি মামলা দায়ের করেছিল। সে মামলার পুলিশ প্রতিবেদন আমাদের পক্ষে ছিলো। বর্তমানে মামলাটি পিবিআইয়ের অধীনে তদন্তনাধীন। একটি মামলা চলমান অবস্থায় সম্পূর্ণ অনৈতিকভাবে একই ধরনের আরেকটি মামলা দায়ের করেছে।

তিনি বলেন, করোনাকালীন সময়ে নামজারির একটি মামলায় চুপিসারে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এর কাছ থেকে পাঁচটি তারিখে শুনানি করিয়ে একতরফাভাবে আমাদের বিপক্ষে আদেশ করিয়ে নেয়, যা সম্পূর্ণ অন্যায় বলে আমি মনে করি। কারণ পাঁচটি তারিখের কোনটিতেই আমাদেরকে জানানো হয়নি। একতরফা আদেশ হয়ে যাওয়ার পরে আমরা জানতে পারি আদেশ আমাদের বিপক্ষে দিয়েছে। এই ভূমিদস্যু সিন্ডিকেটের কাজ হচ্ছে মিথ্যা মামলায় হয়রানি করে বিভিন্ন মানুষ জনের কাছ থেকে জায়গা সম্পত্তি হাতিয়ে নেওয়া। আমি এসব ভূমিদস্যুদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই, যাতে করে কেউ আমার মতো ভুক্তভোগী না হয়। এরা যাতে আর সাধারণ মানুষের জানমালের ক্ষতি করতে না পারে সে লক্ষ্যে যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com