শহীদ বাপ্পীর স্মরনে দোয়া

প্রেসবাংলা ২৪.কম: ২০০১ সালের ১৬ই জুন চাষাঢ়ায় বর্বরোচিত বোমা হামলায় নিহত সাইদুল হাসান বাপ্পীর স্মরণে দিনব্যাপী কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (১৬ জুন) সকালে বাপ্পীর সমাধীতে পূষ্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে এ কর্মসূচী শুরু হয়।

শহীদ বাপ্পীর পরিবারের পক্ষ থেকে এ কর্মসূচী পালন করা হয়। এদিন বাপ্পীর সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেন ১৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও শহীদ বাপ্পীর ভাই কামরুল হাসান মুন্নাসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

পরে বাপ্পীর সমাধীস্থলে বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দরা পূষ্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। সর্বশেষ সেখানে বাপ্পীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
এছাড়াও এদিন বাদ যোহর ১৮নং ওয়ার্ডে শহীর বাপ্পী স্মৃতি সংসদে শহীদ বাপ্পীসহ ১৬ই জুন বোমা হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। পরে ৫ হাজার প্যাকেট নেওয়াজ (রান্না করা খাবার) বিতরণ করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী নুরউদ্দিন, হাজী সাদেক হোসেন, মুসলিম নগর আওয়ামী লীগের সভাপতি রাশেদ নেওয়াজ বাচ্চু, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলা, আনোয়ার হোসেন, মজিবুর, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি টিটু, সাধারণ সম্পাদক আলসাবা, রিয়েন, তান্না প্রমূখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x