বিশেষ কায়দায় তেল চুরির দায়ে গ্রেফতার ৯

প্রেসবাংলা প্রতিবেদক, প্রেসবাংলা২৪.কম: বিশেষ কায়দায় তেল চুরির সঙ্গে জড়িত সক্রিয় ৯ চোরকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (২ জুন) রাত ও সকালে র‌্যাব-১১’র পৃথক অভিযানে র‌্যাবের দুটি দল নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও রাজধানীর ডেমরার চনপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে চোরাইকৃত ১২৩০ লিটার তেল ও চুরি করার কাজে ব্যবহৃত ৩টি পিকআপ জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, আব্দুল্লাহ (২৫), মো. রাজু (২৫), মো. মহিন (১৮), মো. মানিক (৩২), মো. জনি (১৮), মো. জনি (৩২), মো. মনিরুজ্জামান (৩৬), মো. জামশেদ আলী (২৯) ও মো. মাসুম ভূইয়া @ বাচ্চু (৩২)। দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম এর সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়, গোপন তথ্যের ভিত্তিতে বুধবার (২ জুন) রাত সাড়ে ১২ টার দিকে রাজধানির ডেমরা চনপাড়া এলাকা থেকে আব্দুল্লাহ, মো. রাজু, মো মহিন, মো. মানিক, মো. জনি ও মো. জনি (২) কে গ্রেপ্তার করা হয়। পরে সকাল সাড়ে ৭টার দিকে অপর এক অভিযানে নারায়ণগঞ্জের রূপগঞ্জ সাওঘাট এলাকা হতে মো. মনিরুজ্জামান, মো. জামশেদ আলী ও মো. মাসুম ভূইয়া @ বাচ্চুকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, মহাসড়কে চলাচলরত পাশে পার্কিং থাকা অবস্থায় পিকআপ ভ্যানে মোটর ফিটিং করা একটি যন্ত্রের মাধ্যমে তেলচুরি করতেন। গাড়ির লোকজন চুরির বিষয়টি টের পেলে চক্রটি দেশিয় অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে মোবাইল টাকা পয়সা ছিনিয়ে নিতো।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com