দুইবার নির্বাচিত হয়েও জলাবদ্ধতা নিরসনে ব্যার্থ রাসেল মেম্বার

দুইবার নির্বাচিত হয়েও জলাবদ্ধতা নিরসনে ব্যর্থ রাসেল মেম্বার

নিজস্ব প্রতিবেদক, প্রেসবাংলা২৪.কম: দুই দুইবার নির্বাচিত হয়েও এলাকার জলাবদ্ধতা নিরসনে ব্যর্থ বক্তাবলী ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য রাসেল চৌধুরী। এছাড়াও তিনি এর আগে সমালোচিত হয়েছেন কবরস্থানের কাজ নিয়ে। যা একাধিকবার সংবাদ মাধ্যমে প্রকাশ করা হয়েছে।

সরোজমিনে গিয়ে দেখা গেছে নারায়ণগঞ্জ সদর উপজেলা বক্তাবলী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কানাইনগরের দুই দুইবার নির্বাচিত জনপ্রতিনিধি রাসেল চৌধুরীর বাড়ি হইতে ৩০ গজের মধ্যে ইউপি সদ্স্যা মরিয়মের বাড়ির সামনে এই জলাবদ্ধতা। এতে করে ভোগান্তিতে পরেছে এলাকার সাধারণ মানুষ। একটু বৃষ্টি হলেই হাঁটুজল প্রতিদিন হাজার হাজার মানুষ ও শত শত গাড়ি চলচলা করে ইউনিয়ন পরিষদ হইতে মাত্র দুই আড়াই শত গজ দুরে, এখানেই কানাইনগর সোবহানীয়া স্কুল এন্ড কলেজ, ভুমি অফিস, দুটি হাসপাতাল শত শত মহিলা রোগী এই পথ দিয়ে প্রতিদিন যাতায়াত করে।

স্থানীয় লোক জনের সাথে কথা বলে জানা যায় ২/৩ বছর যাবত এই এলাকায় একটু বৃষ্টি হলেই এই অবস্থার সৃষ্টি হয় । অনেকেই দুঃখ করে বলেন পাশেই ইউনিয়ন পরিষদ ও আমাদের দুই জন প্রতিনিধি থাকা সত্ত্বেও রাস্তাটির প্রতি কারো নজর নেই। অথচ নির্বাচন এলেই এলাকার উন্নয়ণ করে দিবে বলে বুলি ছাড়ে। তবে আমরা এবার জনপ্রতিনিধির পরিবর্তন চাই।

এব্যাপারে রাসেল মেম্বারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, উপজেলা পরিষদের আওতায় এ রাস্তাটি করা হয়েছে, আমি ভালো বলতে পারবোনা আসলে এ বিষয়টি চেয়ারম্যান সাহেব ভালো বলতে পারবেন।

বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী বলেন, রাস্তাটি খুব শিগ্রই মেরামত করে চলাচলের উপযোগী করা হবে।

5 1 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x