রাণীশংকৈলে প্রতিবন্ধিকে হুইলচেয়ার দিলেন ইউএনও

রাণীশংকৈলে প্রতিবন্ধিকে হুইলচেয়ার দিলেন ইউএনও

 রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের ভান্ডারা গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের স্ত্রী  প্রতিবন্ধী আকলিমা বেগম (৬০) কে হুইল চেয়ার ও নগদ অর্থ দিলেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ ।
১৮ এপ্রিল রবিবার বিকালে নিজ বাড়িতে ইউএনও’র প্রতিনিধি হয়ে প্রতিবন্ধী বৃদ্ধাকে হুইল চেয়ারটি প্রদান করেন উপজেলা সহকারি কমিশনার  (ভূমি) ও এক্সিকিটিভ ম্যাজিস্ট্রেট  প্রীতম সাহা।
এসময় সহকারি ভূমি কর্মকর্তা জাহিরুল ইসলাম, ইএসডিও ম্যানজার খাইরুল আলম ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ইউএনও স্টিভ কবির বলেন, “প্রতিবন্ধী বৃদ্ধা আকলিমা বেগম ৬ মাস আগে তার পা হারিয়েছ। অনেক দিন ধরে অসুস্থ হয়ে বিছানায় পড়ে ছিল। তিনি আগে মানুষের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করতেন ।বর্তমানে তিনি একটি কুঁড়ে ঘরে একা  বসবাস করে। স্বামী মৃত ছেলে মেয়েরা পেটের দায়ে ঢাকায় থাকে ।
তিনি আরও বলেন, সকালে ঐ প্রতিবন্ধী আকলিমা বেগম আমার দপ্তরে সাহায‍্যের জন‍্য আসে। তার চলা ফেরার জন্য তাৎক্ষনিক একটি হুইল চেয়ার কিনে এসিল্যন্ডের মাধ্যমে তার বাড়িতে পৌচ্ছে দেয়ার ব্যবস্থা করি।”
সুবিধাভোগী আকলিমা বেগম হুইলচেয়ার পেয়ে খুশি ও আবেগে আপ্লুত হয়ে বলেন, ইউএনও স্যার খুব ভালো মানুষ।  সকালে হুইলচেয়ার চাইলাম বিকালেই পেয়ে গেলাম। আল্লাহ স্যারের ভালো করুক।
0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x