আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেফতার

আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেফতার

প্রতিনিধি আড়াইহাজার(নারায়ণগঞ্জ), প্রেসবাংলা২৪.কম: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দা,ছুরি ও লোহার রড।

আড়াইহাজার থানা পুলিশ সূত্রে জানাযায়, গত ১৮ এপ্রিল রবিবার রাত ২.৩০ মিনিটের দিকে আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভাধিন জালাকান্দি কবরস্থান এলাকায় অভিযান চালিয়ে এ ৫ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

থানা পুলিশের উপপরিদর্শক সফিকুল ইসলাম জানান, ঐ দিন রাতে ডাকাত প্রবন আড়াইহাজার গোপালদী রোডে জালাকান্দি কবরস্থান এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে ১০/১১ জনের একদল ডাকাত জড়ো হয়।

ঐ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালালে ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে থাকে। পুলিশ তাদের ধাওয়া দিয়ে ৫ ডাকাতকে ঘটনাস্থল হতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ডাকাতরা হল- আড়াইহাজার উপজেলার মুল্লুকসাদী গ্রামের আলাল এর ছেলে আল আমিন(২৬), শালমদী  এলাকার মৃত কিতাব আলীর ছেলে লিটন(৩০), শালমদী দক্ষিণপাড়া এলাকার মোস্তফার ছেলে বাদল (২৭), কড়ইতলা এলাকার আহসানউল্লাহর ছেলে রাসেল (২২) ও গাজিপুরা এলাকার আজগরের ছেলে জাহিদুল (২৩) । তাদের দেহ তল্লাসী করে ১টি দা, ১টি ছুরি ও ১টি লোহার রড উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্তুুতির মামলা দায়ের করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, ধৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x