আড়াইহাজারে পাওয়ারলুম শ্রমিকের আত্মহত্যা

আড়াইহাজারে পাওয়ারলুম শ্রমিকের আত্মহত্যা

প্রতিনিধি আড়াইহাজার(নারায়ণগঞ্জ), প্রেসবাংলা২৪.কম: আড়াইহাজারে পারিবারিক কলহের জের ধরে পাওয়ালুম শ্রমিক সবুজ মিয়া (২৮) নামে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

আড়াইহাজার থানা পুলিশ সূত্রে জানাগেছে, ৬ এপ্রিল মঙ্গলবার সকাল ৬টার দিকে উপজেলার বিশনন্দী ইউনিয়নের কড়ইতলা মোল্লাপাড়া এলাকায় আমজাদ হোসেনের ঘরে এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে।

পারিবারিক সূত্রে জানাগেছে, বিগত ২ বছর আগে মাধবদী থানাধীন পুরানচর এলাকার জান্নাতি নামে এক মেয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় সবুজ মিয়া। বিয়ের পর জান্নাতি যক্ষ্মা রোগে আক্রান্ত হয়। এ নিয়ে তাদের স্বামী স্ত্রীর মধ্যে কলহ তৈরী হয়। বিগত ৬ মাস পূর্বে স্ত্রী জান্নাতি তার পিত্রালয়ে চলে যায়। এ ঘটনার পর থেকে সবুজ মিয়া মানুষিক যন্ত্রনায় ভোগতে থাকে।

সবুজ মিয়ার পিতা আমজাদ হোসেন জানান,মঙ্গলবার ভোরেও সে বাড়িতে পায়চারি করে তার ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। বেলা বেড়ে গেলেও সে দরজা না খুললে তারা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ দুপুরে দরজা ভেঙ্গে ঘরে গিয়ে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পান। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করেছে।

এ ঘটনায় আড়াইহাজার থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
কপিরাইট © ২০২০ | প্রেসবাংলাটুয়েন্টিফোরডটকম
0
Would love your thoughts, please comment.x
()
x